সেপ্টেম্বর ৮, ২০২৪

রবিবার ৮ সেপ্টেম্বর, ২০২৪

কুমিল্লার তিতাসে চোরাই সিএনজিসহ চোর চক্রের চার সদস্য আটক

Four members of a gang of thieves including stolen CNG were arrested in Titas of Cumilla
কুমিল্লার তিতাসে চোরাই সিএনজিসহ চোর চক্রের চার সদস্য আটক। ছবি: সংগৃহীত

কুমিল্লার তিতাস থানা পুলিশ সোমবার রাতে উপজেলার শিবপুর, মৌটুপী ও লালপুর গ্রামে অভিযান চালিয়ে চোরাই সিএনজিসহ আন্তঃজেলা চোর চক্রের চার সদস্যকে আটক করেছে।

আটককৃতরা হলো মমিনুল ইসলামের ছেলে আতিকুর ইসলাম সজল (২৩), ফজর আলী শিকদারের ছেলে মোঃ শাকিব হোসেন (২২), জাফর আলী শিকদারের ছেলে মোঃ বোরহান (২২) এবং মো. কাউসারের ছেলে মো. মাছুম (২৪)।

পুলিশ জানায়, ২১ অক্টোবর রাতে উপজেলার মাছিমপুর রাধা মাধব দুর্গাপূজা মন্ডপ থেকে উপজেলার গোপালপুর গ্রামের কুদ্দুস মিয়ার ছেলে মিজানুর রহমানের সিএনজিটি চুরি হয়। বহু খোঁজাখুঁজির পর ২৭ অক্টোবর তিতাস থানায় একটি মামলা করে মিজানুর রহমান।

পুলিশের অভিযানে আটককৃতরা স্বীকার করে যে তারাই মিজানুর রহমানের সিএনজিটি চুরি করেছিল। তারা সিএনজিটি চুরি করে হবিগঞ্জের বাহুবল থানার তিতারকেণা গ্রামে নিয়ে গিয়েছিল। পুলিশের অভিযানে মঙ্গলবার ওই গ্রাম থেকে চোরাই সিএনজিটি উদ্ধার করা হয়।

তিতাস থানার ওসি কাঞ্চন কান্তি দাশ জানান, আটককৃতরা কিশোর হলেও তারা আন্তঃজেলা চোর চক্রের সদস্য। তাদের মূল কাজ হলো একস্থান থেকে সিএনজি চুরি করে অন্যস্থানে বিক্রি করে অর্থ উপাজন করা। উক্ত মামলায় তাদেরকে কোর্টের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।