সেপ্টেম্বর ১৯, ২০২৪

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর, ২০২৪

কুমিল্লার চান্দিনায় বিয়ে বাড়িতে গেটে বরপক্ষের দেওয়া টাকা নিয়ে সংঘর্ষ!

RisingCumilla.Com - Cumilla's Chandina marriage at the gate of the groom's money clash!
ছবি: সংগৃহীত

কুমিল্লার চান্দিনা উপজেলায় একটি বিয়ের অনুষ্ঠানে গেটে বর পক্ষের দেওয়া টাকার ভাগাভাগি নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটেছে। তবে বিয়ে সম্পন্ন হয়েছে। বর-কনের বিদায়ের পর ওই মারামারির ঘটনা ঘটে।

সোমবার (৯ সেপ্টেম্বর) বিকেলে এতবারপুর ইউনিয়নের ওয়ারিশ হাজি বাড়িতে মো. খোকন মিয়ার মেয়ে ফাতেমা আক্তারের বিয়ের অনুষ্ঠানে এ ঘটনা ঘটে। ওই ঘটনায় কনের দাদি ছায়েরা বেগম (৫৮) গুরুতর আহত বাদী হয়ে ওই দিন রাতেই চান্দিনা থানায় একটি লিখিত অভিযোগ করেন।

খোঁজ নিয়ে জানা গেছে, সোমবার বিকেলে পার্শ্ববর্তী দেবিদ্বার উপজেলার নূরিতলা গ্রামের আরাফাতের সঙ্গে ফাতেমার বিয়ে সম্পন্ন হয়। এর আগে বিয়ের গেটে প্রচলিত নিয়মানুযায়ী বাচ্চাদের জন্য কিছু টাকা দেয় বরপক্ষ। সেই টাকা নিয়ে কনের পার্শ্ববর্তী ঘরের খুশি আক্তার (১৮) নামের একজন এককভাবে ওই টাকা নিয়ে যেতে চায়। তাই নিয়ে বাকবিতণ্ড ও মারামারি হয়। এক পর্যায়ে খুশির পরিবারের লোকজন কনের বাবার বাড়ি-ঘর ভাঙচুর করে। কনের দাদিকে পিটিয়ে আহত করে।

এ ঘটনায় খুশির বাবা আবুল হোসেন, ভাই কেফায়েত উল্লাহ, বিল্লাল হোসেন, নাজমুল, নাইমুলসহ ৮ জনকে আসামি করে চান্দিনা থানায় একটি লিখিত অভিযোগ করা হয়।

এ বিষয়ে চান্দিনা থানা পুলিশের পুলিশ পরিদর্শক (তদন্ত) সঞ্জয় কুমার সরকার বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত চলছে। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।