সেপ্টেম্বর ১৭, ২০২৪

মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর, ২০২৪

কুমিল্লায় স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের উপর হামলা, ভাইস চেয়ারম্যান আহত

Independent candidate workers attacked in Cumilla, vice chairman injured
ছবি: সংগৃহীত

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৭ (চান্দিনা) সংসদীয় আসনে স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকের প্রচারণা শেষে ফেরার পথে চান্দিনা উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহ্বায়ক জহিরুল ইসলাম মুন্সীকে কুপিয়ে আহত করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় দুইজন যুবলীগ নেতাকেও মারধর করেছে বলে জানা গেছে। এতে একটি প্রাইভেটকার ও মাইক ভাঙচুর করা হয়।

আজ সোমবার (২৫ ডিসেম্বর) বিকেল পৌনে ৫টায় উপজেলার মাইজখার ইউনিয়নের গজারিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

চান্দিনায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহ্বায়ক জহিরুল ইসলাম মুন্সি স্বতন্ত্র প্রার্থী মুন্তাকিম আশরাফ টিটুর পক্ষে কাজ করছেন বলে জানা গেছে।

স্বতন্ত্র প্রার্থী মুন্তাকিম আশরাফ টিটু গণমাধ্যমকে জানান, জহিরুল ইসলাম মুন্সী তার কয়েকজন সহযোগী নিয়ে নবাবপুর ইউনিয়নে পোস্টার বিতরণ শেষে প্রাইভেট কারে করে ফিরছিলেন।

এ সময় বেশ কিছু মোটরসাইকেল নিয়ে তার কর্মী সমর্থকদের উপর হামলা করে। পরে কর্মী-সমর্থকদের গাড়ি থেকে নামিয়ে কুপিয়ে ও পিটিয়ে আহত করা হয়। প্রচারণা শুরুর পর থেকে আমার কর্মী সমর্থকদের ওপর দফায় দফায় হামলার ঘটনা ঘটছে।

এছাড়া জহিরুল ইসলামের গাড়িটিকেও ভাঙচুর করে হামলাকারীরা।

অপর আহতরা হলেন- উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক আবুল খায়ের, বড়করই ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মহিউদ্দিন ও গাড়ি চালক ইউসুফ।

আহতদের প্রথমে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে জেলা শহরের একটি বেসরকারি হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

স্বতন্ত্র প্রার্থী মুনতাকিম আশরাফ টিটু বলেন, হামলার বিষয়ে ভাইস-চেয়ারম্যানের ওপর হামলার ঘটনাটি ডিসি-এসপিকে জানানো হয়েছে।

সন্ধ্যায় চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহাম্মদ সনজুর মোরশেদ গণমাধ্যমকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।