সেপ্টেম্বর ১৭, ২০২৪

মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর, ২০২৪

কুমিল্লায় বাস চাপায় প্রাণ গেল মা ও মেয়ের

Rising Cumilla - Mainamati Highway Police Station
ছবি: সংগৃহীত

কুমিল্লায় যাত্রীবাহী বাস চাপায় মা ও মেয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা সেনানিবাস এলাকার ফুটওভার ব্রিজের নিচে ওই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন জেলার সদর উপজেলার কালিরবাজার ইউনিয়নের বুধইর গ্রামের সৌদি প্রবাসী ফরিদ উদ্দিনের মেয়ে লিপি আক্তার (৩৫) এবং তার মেয়ে লামিসা আক্তার (১৩)। নিহত লামিসা সেনানিবাসের পাবলিক স্কুলের সপ্তম শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

স্থানীয়দের বরাত দিয়ে হাইওয়ে পুলিশ জানায়, প্রতিদিন লিপি তার মেয়েকে স্কুলে নিয়ে আসতেন। সকালে তিনি মেয়েকে নিয়ে স্কুলে যাওয়ার সময় ফুটওভার ব্রিজের নিচ দিয়ে মহাসড়ক পার হচ্ছিলেন।

এ সময় সুগন্ধা পরিবহনের একটি বাস চাপায় ঘটনাস্থলে মারা যান লিপি। স্থানীয়রা স্কুল ছাত্রী লামিসাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রায় দুই ঘণ্টা আইসিইউতে থাকার পর সেও মারা যায়।

এ বিষয়ে লামিসার মামা পাভেল বলেন, লামিসার বাবা সৌদি আরব প্রবাসী। নতুন বাড়ি করেছেন সেনানিবাসের পাশে। তিন দিন আগে তিনি দেশে চলে এসেছেন। স্ত্রী সন্তানকে হারিয়ে তিনি শোকে স্তব্ধ হয়ে গেছেন।

এ বিষয়ে ময়নামতি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার মজুমদার বলেন, দুজনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বাসটি আটক করে থানায় আনা হয়েছে। তবে চালক ও বাসের হেলপার পালিয়েছে।