অক্টোবর ১৮, ২০২৪

শুক্রবার ১৮ অক্টোবর, ২০২৪

এবার ধানুশের সঙ্গে জুটি বাঁধছেন তৃপ্তি দিমরি?

Dhanush-Triptii Dimri
ছবি: সংগৃহীত

বলিউডের সিনেমায় পা রেখে অভিনেত্রী তৃপ্তি দিমরি ‘পোস্টার বয়েজ’, ‘লায়লা মজনু’, ‘বুলবুল’, ‘কালা’র মতো বেশ কিছু ছবিতে অভিনয় করেন। তবে রণবীর কাপুরের ‘অ্যানিমাল’ সিনেমায় অভিনয়ের পর এখন দর্শকের অত্যন্ত পরিচিত মুখ হয়ে উঠেছেন তৃপ্তি।

ভারতের গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনার কেন্দ্রে এখন তৃপ্তি দিমরি। তাঁকে বলা হচ্ছে, ‘ভারতের জাতীয় ক্রাশ’। এখন বলিউডের প্রথম সারির পরিচালক-প্রযোজকদের পছন্দের নায়িকার তালিকায় শীর্ষে তৃপ্তির নাম। ক্যারিয়ারের মধ্যগগনে রয়েছে তৃপ্তি দিমরির ক্যারিয়ার।

ভারতীয় গণমাধ্যম গুলো বলছে, রণবীর কাপুর, ভিকি কৌশলের পর এবার তৃপ্তির নায়ক হচ্ছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেতা ধানুষ। ফলে আরও একবার রোমান্টিক ছবিতে দেখা যাবে তৃপ্তিকে।

সিনেমাটি পরিচালনা করছেন ‘তনু ওয়েডস মনু’-খ্যাত নির্মাতা আনন্দ এল রাই। আপাতত সিনেমার নাম ঠিক হয়েছে ‘তেরে ইশক ম্যায়’। ছবির সংগীত পরিচালনা করবেন এ আর রহমান। যদিও বর্তমানে দক্ষিণের একাধিক সিনেমার কাজ করছেন ধানুষ। সে কারণে এই সিনেমার চিত্রায়ণ দেরি হবে।

জানা যায়, চলতি বছরের অক্টোবর থেকে সিনেমাটির দৃশ্য ধারণ শুরু হতে পারে। দু’মাস ধরে শুটিং হবে ভারতের বেনারসসহ উত্তরপ্রদেশের বিভিন্ন স্থানে।

উল্লেখ্য, আগামী ১৯ জুলাই মুক্তি পাবে তৃপ্তি অভিনীত ‘ব্যাড নিউজ’। এই সিনেমায় তাঁর নায়ক ভিকি কুশল। তারপর একে একে মুক্তি পাবে রাজকুমার রাওয়ের সঙ্গে ‘ভিকি বিদ্যা কা ও ওয়ালা ভিডিও’, কার্তিক আরিয়ানের সঙ্গে  ‘ভুল ভুলাইয়া ৩’, ‘ধড়ক ২’-সহ আরও কয়েকটি সিনেমা।