সেপ্টেম্বর ৮, ২০২৪

রবিবার ৮ সেপ্টেম্বর, ২০২৪

এইচএসসি পরীক্ষা উপলক্ষে ব্রাহ্মণপাড়ায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

এইচএসসি পরীক্ষা উপলক্ষে ব্রাহ্মণপাড়ায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
এইচএসসি পরীক্ষা উপলক্ষে ব্রাহ্মণপাড়ায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। ছবি: ব্রাহ্মণপাড়া প্রতিনিধি

কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলায় আসন্ন এইচএসসি পরীক্ষা-২০২৪ উপলক্ষে স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান “মোশাররফ হোসেন খান চৌধুরী বিশ্ববিদ্যালয়” কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১টায় কলেজ মিলনায়তনে কলেজের আয়োজনে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন পাঠ করেন পরীক্ষার্থী মোঃ আশরাফুল ইসলাম।

এতে কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি মোহাম্মদ আবুল খায়ের এর সভাপতিত্বে ও সুমন রানা এর পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা, শিক্ষানুরাগী ও সমাজসেবক মোশাররফ হোসেন খান চৌধুরী

স্বাগত বক্তব্যে রাখেন অত্র কলেজের অধ্যক্ষ মোঃ আলতাফ হোসেন। এসময় বীর মুক্তিযোদ্ধা হাজী নুরুল ইসলাম ও আব্দুস সাত্তার মোল্লা, অভিভাবক সদস্য কবির হোসেন ও মকবুল হোসেন সরকার, সমাজসেবক এমরান হোসেন, এডভোকেট শাহজাহান, গাজী আব্দুল হান্নান, সহকারী অধ্যাপক যথাক্রমে মানস কুমার রায়, হুমায়ন কবির, কবির আহামেদ, আব্দুল্লাহ আল মামুন, প্রভাষক যথাক্রমে লিপি সরকার, শহীদুল ইসলাম, জামাল হোসেন, মাহবুবুর রহমান, বশির আহম্মেদ ভূইয়া, নেছার আহাম্মেদসহ শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এবছর এই কলেজ থেকে বিজ্ঞান, ব্যবসায় শিক্ষা ও মানবিক বিভাগ থেকে ৬৫০ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করবে। সবশেষে পরীক্ষার্থীদের সাফল্যে ও সুস্থতা কামনায় দোয়া ও মোনাজাত করেন নাগাইশ দরবার শরীফের পীর হযরত মাওলানা মোস্তাক ফয়েজী।