সেপ্টেম্বর ৮, ২০২৪

রবিবার ৮ সেপ্টেম্বর, ২০২৪

অনন্ত-রাধিকার বিয়েতে এসে শাহরুখ খানকে নিয়ে যা বললেন জন সিনা

Shah Rukh Khan And John Cena
ছবি: এক্স।

সম্প্রতি ভারতের অন্যতম ধনী মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিয়েতে যোগ দিতে ভারতে এসেছিলেন হলিউড তারকা তথা ডব্লিইডব্লিউই কুস্তিগীর জন সিনা। এবং এখানে সকলের সঙ্গে বেশ কিছুটা সময় উপভোগও করেছিলেন তিনি।

এদিকে তাঁকে দেশি পোশাকে দেখে ভক্তেরাও রীতিমতো মুগ্ধ বলা চলে। শুধু তাই নয়, জন সিনাকে মাথায় পাগড়ি বেঁধে বিয়ের উৎসবে প্রচুর নাচ করতেও দেখা গিয়েছে। এই বিয়ের অনুষ্ঠানে এসেই তাঁর দেখা হয়েছে দেশ-বিদেশের একঝাঁক অতিথিদের পাশাপাশি এমন একজ মানুষের সঙ্গে, যে তাঁর জীবন বদলে দিয়েছিল একটা সময়।

তিনি সবসময়ের জন্য সেই ব্যক্তির কাছে কৃতজ্ঞ থাকবেন বলা চলে। জানেন কি কে সেই ব্যক্তি?

জন সিনার জীবন পরিবর্তনকারী সেই ব্যক্তি আর কেউ নন, শাহরুখ খান। এছাড়াও আম্বানি পরিবারের আতিথেয়তার জন্য কৃতজ্ঞতাও প্রকাশ করেছেন। দেশে ফেরার পর, জন সিনা সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন। যেখানে তিনি অনন্ত আম্বানি এবং রাধিকার বিয়েতে যোগ দেওয়ার অভিজ্ঞতা শেয়ার করেছেন। শাহরুখের জন্যও লিখেছেন, তাঁর জীবনে ইতিবাচক প্রভাব পড়েছে।

জন সিনা তার এক্স-এ রাধিকা এবং অনন্তের বিয়ে থেকে শাহরুখের সঙ্গে তাঁর ছবি শেয়ার করে লিখেছেন, ‘এটি একটি অনন্য এবং আশ্চর্যজনক মুহূর্ত। ২৪ ঘণ্টা অসাধারণ কেটেছে। এই সময়টাকে এখনও বিশ্বাস করতে পারছি না। আমি আম্বানি পরিবারের প্রতি অত্যন্ত কৃতজ্ঞ এবং আমাকে স্বাগত জানানোর জন্য আমি মুগ্ধ। অনেক অবিস্মরণীয় মুহূর্ত দিয়ে ভরা একটি অভিজ্ঞতা। যা আমাকে অগণিত নতুন বন্ধুদের সঙ্গে দেখা করার সুযোগ করে দিয়েছে। এর মধ্যে শাহরুখ খানও রয়েছেন। তাঁকে ব্যক্তিগতভাবে বলতে পেরেছিলাম যে তিনি আমার জীবনে কতটা পজিটিভ করে তুলেছে।’

অন্যদিকে জন সিনার এই পোস্ট দেখে ভক্তরাও তাঁর রীতিমতো প্রশংসা করেছেন। সকলেই বলছেন যে জন সিনাকে পাগড়িতে অসম্ভব সুন্দর দেখাচ্ছিল। মুকেশ আম্বানিও জন সিনাকে উষ্ণ অভ্যর্থনা জানিয়েছেন।