সেপ্টেম্বর ২০, ২০২৪

শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০২৪

স্ত্রী তাহিরার সাহসী ছবি শেয়ার করে যে বার্তা দিলেন আয়ুষ্মান

Ayushmann Khurrana with his wife Tahira Kashyap
ছবি: সংগৃহীত

বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা আজ (৪ ফেব্রুয়ারি) বিশ্ব ক্যানসার দিবসে স্ত্রী তাহিরা কাশ্যপের ক্যানসার জয়ী ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। ছবিতে তাহিরা পিঠখোলা পোশাকে ক্যামেরার দিক থেকে পেছন ফিরে বসে আছেন। তার বুকের দিক থেকে পিঠের খানিক অংশে অস্ত্রোপচারের কাটা দাগ স্পষ্ট।

২০১৮ সালে তাহিরা স্তন ক্যানসারে আক্রান্ত হন। এরপর তিনি দীর্ঘ চিকিৎসার মধ্য দিয়ে যান এবং ২০১৯ সালে ক্যানসার জয়ী হন।

ছবির ক্যাপশনে আয়ুষ্মান লিখেছেন:

“পাঞ্জাব বিশ্ববিদ্যালয়ের ১৪ নাম্বার কুঁড়েঘরে চা-সিঙারা খাইয়েই প্রেমে ফেলেছিলাম। আজকের @spokenfest-এ তোমার আত্মপ্রকাশের জন্য শুভেচ্ছা। তোমার প্রতি আমার আন্তরিক ভালোবাসা। @tahirakashyap #WorldCancerDay”

 

View this post on Instagram

তাহিরার ক্যানসার জয়ী ছবিটি সোশ্যাল মিডিয়ায় দ্রুত ছড়িয়ে পড়েছে। নেটিজেনরা তাহিরার সাহস এবং আয়ুষ্মানের প্রতি তার ভালোবাসার প্রশংসা করছেন।

ছবি: ইনস্টাগ্রাম

২০১৮ থেকে ২০১৯ পর্যন্ত তার লড়াই চলেছে স্তন ক্যানসারের বিরুদ্ধে। অস্ত্রোপচার হয়েছিল সেই সময়ে। এখন সুস্থ তাহিরা কাশ্যপ। ক্যামেরার দিক থেকে পেছন ফিরে বসে রয়েছেন। বুকের দিক থেকে পিঠের খানিক অংশে অস্ত্রোপচারের কাটা দাগ। স্ত্রীর এই ছবি শেয়ার করেছেন আয়ুষ্মান। ক্যানসারের চিকিৎসার কারণে মাথার চুল পড়ে গিয়েছিল তাহিরার। তাকে একসময় ন্যাড়া পর্যন্ত হতে হয়েছিল। এখন ছোট-ছোট করে চুল ছাঁটা তার। তাই তাহিরার জীবনের এই কঠিন পর্যায় তুলে ধরেছেন ছবির মাধ্যমে অভিনেতা।