এপ্রিল ২৪, ২০২৪ ২:৫০ পূর্বাহ্ণ
এপ্রিল ২৪, ২০২৪ ২:৫০ পূর্বাহ্ণ

শাকিবকে ‘খোঁচা’ মেরে কথা বললেন আফরান নিশো!

Afran nisho talked about 'punching' Shakib
শাকিবকে ‘খোঁচা’ মেরে কথা বললেন আফরান নিশো!। ছবি: সংগৃহীত

ঈদে একসঙ্গে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে নায়ক শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ ও ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশোর ‘সুড়ঙ্গ’ সিনেমা।

সকলের প্রশংসা পাচ্ছে নিশো-শাকিবের নতুন ছবি।যার কারণে এই দুই অভিনেতার ভক্তরাও মেতেছেন নানা তর্ক-বিতর্কে। কেউ বলছেন ‘প্রিয়তমা’-ই এবারের ঈদের সেরা সিনেমা। আবার কেউ দাবি করছেন ‘সুড়ঙ্গ’সেরা। এইভাবে চলছে তর্ক-বিতর্কে।

কিন্তু তারমধ্যে কোনো অভিনেতা কিছুই বলে নাই।তবে সোমবার বিকেলে স্টার সিনেপ্লেক্সের মহাখালী শাখায় সাংবাদিকদের মুখোমুখি হয় ‘সুড়ঙ্গ’ টিম। যেখানে কথা বলেছেন আফরান নিশো।

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের এক ফাঁকে ‘বিয়ে-বউ’ প্রসঙ্গে মন্তব্য করতে দেখা যায় এই অভিনেতাকে। যেখানে পরোক্ষভাবে শাকিব খানকেই যেন খোঁচা মেরেছেন তিনি।

নিশো বলেন, ‘একটা প্রশ্ন বারবারই আসে, সেটা হচ্ছে চাপ। এই চাপ তো কোনও সময় ছিল না, শুটিংয়ের সময় ছিল। বয়স হয়ে গেছে চল্লিশের ওপরে। অনেক দিন ধরে কাজ করছি। চাপটা আসলে কীসের?’

এরমধ্যেই এক গণমাধ্যমকর্মী বলেন, ‘বয়সটা বলে দিলেন!’ জবাবে নিশো যেই উত্তর দিলেন সেখানেই যেন শাকিবকে নিশানা করলেন। অভিনেতা বললেন, ‘বয়স বলছি কারণ, আমি তো সো কলড ওই হিরো না যে বিয়ে করে বউয়ের কথা বলবো না বা বাচ্চার কথা বলবো না। এসব ধারণা ছিল অনেক আগে। যখন নায়কদের বেশি এক্সক্লুসিভ থাকতে বলা হতো। জনগনের সঙ্গে দেখা না করা সাক্ষাৎ না দেওয়ার প্রচলন ছিল।’