সেপ্টেম্বর ২০, ২০২৪

শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০২৪

শহিদ-মীরার সংসারে অশান্তির কারণ জেনে নিন!

Shahid Kapoor and Mira Rajput
শহিদ কাপুর এবং তার স্ত্রী মীরা রাজপুত। ছবি: সংগৃহীত

বলিউড অভিনেতা শহিদ কাপুর এবং তার স্ত্রী মীরা রাজপুতের সংসারে অশান্তির খবর সম্প্রতি বেশ আলোচনার জন্ম দিয়েছে। ব্যক্তিগত জীবনে ১৩ বছরের ছোট মীরা রাজপুতকে বিয়ে করেন বলিউড অভিনেতা শহিদ কাপুর। ইতোমধ্যে নয় বছর সংসার করে ফেলেছেন তারা। 

বিগত ৯ বছরে শহিদ-মীরার দাম্পত্য জীবন যে আরও গভীর হয়েছে, সেটা তাদের ইনস্টাগ্রামের পোস্ট দেখলেই বোঝা যায়। তবে সেই মীরা-শহিদের সংসারে অশান্তির বিষয় নিয়ে মুখ খুলেছেন এবার শহিদ।

বাস্তব জীবনেও কি তেমন কোনো কারণেই অশান্তি স্ত্রীয়ের সঙ্গে? উত্তরটা হল না, তাদের সংসারে অশান্তির কারণ মূলত ফোন।

এক সাক্ষাৎকারে শহিদ বলেন, তার স্ত্রী মীরা প্রায়ই অভিযোগ করেন যে তিনি তাকে সময় দেন না। কিন্তু বাস্তবতা হল, মীরা নিজেও বেশিরভাগ সময় নিজের ফোনে ব্যস্ত থাকেন। এ নিয়ে তাদের মধ্যে মাঝে মাঝে ঝগড়া হয়।

শহিদ বলেন, “মীরা যখনই আমাকে অভিযোগ করে, আমি সঙ্গে সঙ্গে আমার ফোন নামিয়ে রাখি। কিন্তু সে তার ফোন ঘাঁটতে থাকে। এরপর যখন সে আমার দিকে তাকায় এবং জিজ্ঞেস করে কী হয়েছে, তখন আমি পাল্টা বলি, কিছুই না। আমার জন্য তোমার কাছে সময় নেই।”

মূলত রাগ-ঝগড়া আর খুনসুটিতেই সফলভাবে নিজেদের দাম্পত্য জীবন টিকিয়ে রেখেছেন শহিদ-মীরা। তাই এই তারকা দম্পতির ভক্তদের উদ্বিগ্ন হওয়ার কিছু নেই। কারণ শহিদ-মীরার খুনসুটির এই ঝগড়া আসলে তাদের ভালোবাসারই বহিঃপ্রকাশ।