জুলাই ১৪, ২০২৪

রবিবার ১৪ জুলাই, ২০২৪

রাজের সঙ্গে আর কাজ করবেন না পরীমণি

রাজের সঙ্গে আর কাজ করবেন না পরীমণি
রাজের সঙ্গে আর কাজ করবেন না পরীমণি। ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত তারকা দম্পতি চিত্রনায়ক শরিফুল রাজ ও চিত্রনায়িকা পরীমণি ভালোবেসে সুখের ঘর বেঁধেছিলেন। তাদের সুখের সংসারে আসে পুত্রসন্তান রাজ্য। ভালোই কাটছিলো তাদের সংসার। কিন্তু চলতি বছরের শুরু থেকেই রাজ-পরীর সংসারে ভাঙনের সুর।

এটি আরও জোরালো হয় রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে তিন নায়িকার ব্যক্তিগত মুহূর্তের কিছু ছবি ও ভিডিও ফাঁসের ঘটনায়।

একসঙ্গে থাকছেন না রাজ-পরী।ভবিষ্যতেও আবার এক হবেন, এমন কথাও উড়িয়ে দিচ্ছেন দুজনে।

সম্প্রতি গণমাধ্যমের মুখোমুখি হন পরীমণি। জানালেন, রাজের সঙ্গে কোনোভাবে বনিবনা হওয়ার সম্ভাবনা নেই। শুধু তাই নয়, ভবিষ্যতে আর একসঙ্গে কাজও করা হবে না তাদের।

পরীমনি বলেন, ‘আগে আমাকে একা মনে হতো, আমার তো এখন ডানা আছে, আগে আমি উড়তে পারতাম না, এখন উড়তে পারি। এখন মোটেই আমাকে একা মনে হয় না। এতিমও মনে হয় না। এখন কানায় কানায় আমার জীবন’।

কেউ যদি ভবিষ্যতে রাজ-পরীকে জুটি করে কাজ করতে চায়, তবে কি রাজি হবেন? এমন প্রশ্নের জবাবে পরীমণি বলেন, ‘আমি এত অ্যাক্টিং করতে পারি না। এটা কোনো কথা হলো? রাজ আমার ছেলের বাবা। আমি কি ক্যামেরার সামনে দাঁড়িয়ে ভুলে যাব যে, সে শুধু আমার আর্টিস্ট। এটি কি করে সম্ভব?’

প্রসঙ্গত,, মাত্র সাত দিনের পরিচয়ে পরীমণি ও শরিফুল রাজ
২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে হয়।২০২২ সালের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা।এবং ঐ দিনে সন্তানধারণের বার্তাটিও দেন এ দম্পতি।এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। একই বছরের ১০ আগস্ট তাদের ঘর আলো করে এসেছে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।