মে ২৪, ২০২৪

শুক্রবার ২৪ মে, ২০২৪

মিনিটে ৪০০ কোটি মানুষ দেখছেন ‘বিগ বস’

4 billion people watch 'Bigg Boss' every minute
মিনিটে ৪০০ কোটি মানুষ দেখছেন ‘বিগ বস’। ছবি: সংগৃহীত

বিগ বস জনপ্রিয়তা সবখানেই। আকাশছোঁয়া জনপ্রিয়তা পেয়েছেন বলিউড অভিনেতা সালমান খান।এবার ওটিটির পর্দায়ও নিজের জনপ্রিয়তার প্রমাণ দিলেন আরো একবার। দর্শকপ্রিয়তার কারণে ‘বিগ বস: ওটিটি সিজন ২’-এর সময়সীমা বাড়ল আরও দুই সপ্তাহ। বিষয়টি নিশ্চিত করেছেন শোয়ের সঞ্চালক খোদ সালমান খান।

সালমান বলেন, “এটা কি এখনো ছয় সপ্তাহ অথবা সম্ভবত এটি আট সপ্তাহ বাড়ানো হবে। ওটার মানে কি? তার মানে শোটি দুই সপ্তাহের জন্য বাড়ানো হয়েছে। তার মানে মানুষ এটা দেখতে পছন্দ করছেন। ‘বিগ বস ওটিটি ২’-এর প্রথম দু’সপ্তাহ মিনিটে এটি ৪০০ কোটি লোক দেখেছেন। আপনাদেরকে (প্রতিযোগীদের) আমার থেকেও বেশি দেখা যাচ্ছে। এই মৌসুম তাই আরও দুই সপ্তাহ বাড়ানো হয়েছে।”

সালমান আরও বলেন, ‘এখন আপনার (প্রতিযোগীর উদ্দেশ্যে) দায়িত্ব এটা নিশ্চিত করা যাতে লোকেরা এটিকে আরও বেশি পছন্দ করেন, এটাই বেশি করে দেখেন। আপনাদের প্রত্যেকের নিজের কাজ করা দরকার, অন্য কারোর নয়। এটিই হলো শিল্প নিয়ে আমাদের ইন্ডাস্ট্রির মূল কথা। আপনাকে কেবল নিজের ওপর নজর দিতে হবে। আপনার চুল, আপনার পোশাক, আপনার বুদ্ধি, আপনার শরীর, আপনার মেকআপ, আপনি শুধুমাত্র আপনার নিজের জন্য ব্যস্ত থাকুন। অন্যকোনো ব্যবসা, শিল্প বা কাজ নয়, নিজেকে নিয়ে মাথা ঘামান।’

সিনেমায় কাজ করা প্রসঙ্গে সালমান বলেন, ‘আমাদের কোনো ছবি যখন হিট হয়, তখন আমরা নিজেদের রাজার ভাবতে শুরু করি। আবার কোনো ছবি ফ্লপ হলেই আমরা মন খারাপ হয়ে পড়ি। দুই পরিস্থিতিতেই আমাদের আরও কঠোর পরিশ্রম করতে হবে। কঠোর পরিশ্রম করা সবচেয়ে কঠিন কাজ, কিন্তু এটাই আপনাকে করতে হবে।