মে ২৭, ২০২৪

সোমবার ২৭ মে, ২০২৪

মরুর দেশ সৌদি আরবে এখন মেসি

মরুর দেশ সৌদি আরবে এখন মেসি
মরুর দেশ সৌদি আরবে এখন মেসি। ছবি: সংগৃহীত

অবশেষে সৌদি আরবের মরুর দেশটিতে পা পড়ল কাতার বিশ্বকাপজয়ীর। পরিবারসহ মেসির সৌদিযাত্রার খবর নিশ্চিত করেছে আর্জেন্টাইন গণমাধ্যম টিওয়াইসি স্পোর্টস ও এক টুইটবার্তায় বিষয়টির নিশ্চিত করেছেন সৌদির পর্যটন বিষয়কমন্ত্রী আহমেদ আল খাতিব।

সৌদি লিগের মান ইউরোপের পর্যায়ে না হলেও টাকার দিক থেকে অনায়াসেই টেক্কা দিতে পারে। সেই সঙ্গে সৌদির সঙ্গে মেসির সম্পর্কটাও আবার খুবই ভালো। একদিন আগেই সৌদি আরবের মরুর বুকে সবুজ প্রকৃতির ভূয়সী প্রশংসা করেছিলেন লিওনেল মেসি।

ওপরে নীল আকাশ আর নিচে সবুজ ঘাসে সারিবদ্ধ খেজুরগাছ- এমন দৃশ্যের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে আর্জেন্টাইন মহাতারকা লিখেছিলেন, কে ভেবেছিল সৌদি আরব এত সবুজ? যখনই পারি, আমি দেশটির অপ্রত্যাশিত সৌন্দর্য উপভোগ করার জন্য সেখানে যেতে চাই।

অবশেষে মরুর দেশে পা পড়ল কাতার বিশ্বকাপজয়ী মেসির
অবশেষে মরুর দেশে পা পড়ল কাতার বিশ্বকাপজয়ী মেসির

সোমবার (০১ এপ্রিল) মেসিকে স্বাগত জানিয়ে একটি টুইট করেন দেশটির পর্যটনবিষয়ক মন্ত্রী আহমেদ আল খাতিব। লিখেছেন, সৌদি আরবের পর্যটন শুভেচ্ছাদূত মেসি ও তার পরিবারকে দেশটিতে দ্বিতীয়বারের মতো সফরে স্বাগত জানাতে পেরে আমি আনন্দিত। এ সময় হ্যাশট্যাগে ওয়েলকাম মেসি শব্দবন্ধটিও জুড়ে দেন তিনি।

এদিকে, পিএসজিতে মেসির ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তার মধ্যেই পুরোনো ক্লাব বার্সেলোনা ছাড়াও নতুন গন্তব্য হিসেবে শোনা যাচ্ছে সৌদি আরবের ক্লাবের নামও।