সেপ্টেম্বর ২০, ২০২৪

শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০২৪

বিয়ের ১৪ বছর পর বলিউড অভিনেত্রী ঈশা কোপিকরের ডিভোর্স

Isha Koppikar
বলিউড অভিনেত্রী ঈশা কোপিকর। ছবি : সংগৃহীত

বলিউড অভিনেত্রী ঈশা কোপিকর ও তার স্বামী টিমি নারাংয়ের ১৪ বছরের দাম্পত্যের ইতি টানল। বিয়ের ১৪ বছর পর গত মাসেই তাদের বিচ্ছেদ চূড়ান্ত হয়েছে। খবর টাইমস অব ইন্ডিয়ার।

বিচ্ছেদের বিষয়ে আনুষ্ঠানিক কোনো বক্তব্য দেননি ঈশা ও টিমি। বিভিন্ন মতপার্থক্য থেকেই তারা বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গেছে। দাম্পত্য টিকিয়ে রাখতে অনেক চেষ্টা করলেও শেষ পর্যন্ত ব্যর্থ হয়েছেন তারা।

ঈশা বলেন, ‘কিছু বলার নেই, আমার ব্যক্তিগত গোপনীয়তা দরকার। আশা করব বিষয়টা সবই মনে রাখবেন।’ অন্যদিকে সংবাদমাধ্যমে কোনো মন্তব্য করেননি টিমি।

ঈশা কোপিকর ও টিমি নারাং ২০০৯ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন। তাদের সংসারে একটি কন্যা সন্তান রয়েছে। বিচ্ছেদের বিষয়ে আনুষ্ঠানিক কোনো বক্তব্য দেননি ঈশা ও টিমি। তবে বিভিন্ন মতপার্থক্য থেকেই তারা বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গেছে।

ঈশা কোপিকর মডেলিং দিয়ে বিনোদন অঙ্গনে আসেন। ১৯৯৭ সালে তেলেগু ‘ডাব্লিউ বাই ভি. ভারা প্রসাদ’ দিয়ে সিনেমার মাধ্যম বড় পর্দায় অভিষেক হয় তার। এরপর দেখা যায় হিন্দি ‘এক থা দিল, এক থি ধড়কন’ সিনেমায়।

ক্যারিয়ারে হিন্দি, তেলেগু, কন্নড়, মারাঠি চলচ্চিত্রে অভিনয় করেছেন ঈশা। আইটেম গানে পারফর্ম করেও সুখ্যাতি লাভ করেছেন এই অভিনেত্রী।

বর্তমানে তার কাজের সংখ্যা কমে গেলেও অনিয়মিতভাবে হিন্দি ও দক্ষিণি সিনেমা করছেন। তার শেষ সিনেমা তেলেগু ‘আয়ালান’। ছবিটি মুক্তি পাবে আগামী বছর।