জুলাই ১৪, ২০২৪

রবিবার ১৪ জুলাই, ২০২৪

বিজয় আমার খুশির কারণ: তামান্না

Vijay is my reason for happiness: Tamannaah
বিজয় আমার খুশির কারণ: তামান্না। ছবি: সংগৃহীত

দক্ষিণী অভিনেত্রী তামান্না ভাটিয়া প্রেম করছেন বিজয় ভার্মার সঙ্গে, অবশেষে সকলকে জানিয়ে দিলেন নিজেই। তাদের সম্পর্ক শুরু লাস্ট স্টোরিজ ২’-এর সেটেই থেকে। এই ছবিতেই প্রথমবার জুটিতে দেখা যাবে তাঁদের।

চলতি বছরের তাদের প্রেম শুরু।নববর্ষের এক পার্টিতে চুম্বনরত অবস্থায় ফ্রেমবন্দি হন দুজনে। একসঙ্গে নাচও করেছেন তারা। তারপর থেকে কখনো এয়ারপোর্ট তো কখনো ডিনার ডেটে একত্রে দেখা গেলেও প্রেম নিয়ে মুখে কুলুপ এটেছিলেন তারা। তবে শেষমেশ একান্ত সাক্ষাৎকারে প্রেমে সিলমোহর দিলেন অভিনেত্রী।

তামান্না জানান, আমার মনে হয় না আপনি কারুর প্রতি শুধু এই কারণেই আকৃষ্ট হতে পারেন যে আপনি তার সহ-অভিনেত্রী। আমি আজ পর্যন্ত অনেক অভিনেতার সঙ্গে কাজ করেছি। কারুর জন্য খুব ব্যক্তিগত কিছু যতক্ষণ না পর্যন্ত আপনি অনুভব করছেন, তাদের পেশা সেক্ষেত্রে জরুরি নয়। মানে তাদের পেশার জন্যই আপনি আকৃষ্ট হবেন সেটা নয়।

বিজয় সম্পর্কে বলতে গিয়ে তামান্না জানান, ‘ও এমন একজন যার সঙ্গে খুব সহজেই আমি একাত্ম হতে পেরেছি। যে নিজেকে সম্পূর্ণভাবে আমাকে সমর্পণ করেছে, আমিও তাই নিজেকে আর ঠেকিয়ে রাখিনি। উচ্চাকাঙ্খী নারীদের একটা সমস্যা হল আমাদের মনে হয় সবকিছুর জন্য আমাদের খুব কঠিন লড়াই লড়তে হবে।…. আমি নিজের জন্য একটা পৃথিবী তৈরি করে রেখেছি, আর সেখানে একটা মানুষ সেই জগতটাকে আপন করে নিয়েছে, আমাকে তার জন্য কোনও ঝক্কি পোয়াতে হয়নি। বিজয় এমন একজন মানুষ যার প্রতি আমি ভীষণরকমভাবে যত্নশীল, আর হ্যাঁ, ও আমার সব খুশির ঠিকানা’।