মে ২৪, ২০২৪

শুক্রবার ২৪ মে, ২০২৪

বরিশাল বিশ্ববিদ্যালয়ের নারী সহকর্মীর সাথে অশোভন আচরণের অভিযোগ

Complaint of indecent behavior with a female colleague of Barisal University
ছবি: ববি প্রতিনিধি

বরিশাল বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে এক জুনিয়র নারী সহকর্মীর সাথে সিনিয়র সহকর্মীর অশোভন আচরণ ও নারী সহকর্মীকে হেনস্তার অভিযোগ উঠেছে। অভিযুক্ত ঐ সিনিয়র মেডিকেল অফিসারের নাম ডা. তানজিম হোসেন। নারী সহকর্মীকে তার কক্ষে ডেকে নিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করেন বলে জানান ভুক্তভোগী ঐ নারী সহকর্মী ।

জানা যায়, গত ২৪ই এপ্রিল বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) মেডিকেল সেন্টারে অফিস সময়েও প্রায় ২ ঘন্টা অফিসে ছিলেন না ডা.তানজিম হোসেন। অফিসে ডাক্তার না পেয়ে ফিরে যান দশজন শিক্ষার্থী। পরে এ নিয়ে বিভিন্ন সংবাদপত্রে সংবাদ প্রকাশিত হয়। যা নিয়ে চড়াও হন সহকর্মীর সাথে।

এ বিষয়ে ভুক্তভোগী ডা. কামরুন নাহার বলেন, আজ(মঙ্গলবার) ডা. তানজিম হোসেন তার রুমে ডেকে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন ৷ আমাকে এক পর্যায়ে বিয়াদপ মহিলা বলে সম্মোধন করেন৷ আমার দপ্তরেই আমার সহকর্মী দ্বারা কোন কারণ ছাড়াই আমি এমন হেনস্তার শিকার হবো এটা আমি কখনো চিন্তাই করিনি। আমি মানসিক ভাবে খুবি বিপর্যস্ত। কর্তৃপক্ষের কাছে আমি এই ঘটনার সঠিক বিচার চাই।

তবে বিষয়টি সম্পূর্ণ অস্বীকার করে অভিযুক্ত মেডিকেল অফিসার ড.তামজিন হোসেন বলেন, এমন কোনো ঘটনাই ঘটেনি। তবে তিনি আমার কক্ষে এসেছিলেন।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. মনিরুল ইসলাম বলেন, এমন কোন ঘটনা ঘটেছে বলে আমার কাছে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত:পূর্বক ব্যবস্থা নিবেন বলে জানান তিনি।