সেপ্টেম্বর ২০, ২০২৪

শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০২৪

পর্দায় এক ফ্রেমে এলেন পর্ন তারকা জনি সিন্স ও রণবীর সিং

Ranveer Singh And Johnny Sins
বিজ্ঞাপনে জনি সিন্স ও রণবীর সিং

পুরুষদের যৌন স্বাস্থ্য নিয়ে আলোচনা জন্য নির্মিত একটি বিজ্ঞাপনে এক ফ্রেমে এসেছেন নীল ছবির অন্যতম জনপ্রিয় তারকা জনি সিন্স ও বলিউড অভিনেতা রণবীর সিং!

বিজ্ঞাপনটিতে দেখা যায়, সিন্স এমন এক ব্যক্তির চরিত্রে অভিনয় করেছেন যার স্ত্রী তাকে ছেড়ে যেতে চায় কারণ তিনি যৌনতায় ভাল পারফর্ম করতে ব্যর্থ। রণবীর সিং যখন তাদের বিষয়ে হস্তক্ষেপ করেন এবং জিজ্ঞাসা করেন ব্যাপারটা কী, সিন্সের স্ত্রী দাবি করেন যে তাঁর স্বামী যৌনতায় দুর্বল।

এরপর বোল্ড কেয়ার প্রডাক্টের মাধ্যমে দুজনের সমস্যার সমাধান করে দেন রণবীর সিং। এমনই এক গল্পে নির্মিত বিজ্ঞাপনটি। ভারতীয় সিরিয়ালের হাস্যরস ও ড্রামাটিক অ্যাঙ্গেলে নির্মিত বিজ্ঞাপনটি প্রকাশের পরপরই ব্যাপক সাড়া ফেলেছে।

বিজ্ঞাপনটির নির্মাতা প্রতিষ্ঠান বোল্ড কেয়ারের প্রচারাভিযান ইতোমধ্যে ভারতীয় ব্র্যান্ডগুলির ইতিহাসে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

ভয় এবং বিব্রতকর কারণে নীরবে দীর্ঘকাল ধরে যৌন স্বাস্থ্য সংক্রান্ত উদ্বেগের শিকার পুরুষদের জন্য বিশেষভাবে এই প্রচারাভিযান ও উদ্যোগের লক্ষ্য হল পুরনো কুসংস্কার ভেঙ্গে ফেলা, নিষিদ্ধ বিষয়গুলিকে স্পটলাইটে আনা এবং একটি স্পষ্ট বার্তা পাঠানো যে ‘আপনি একা নন, আপনার সাহায্যে সর্বদা কাউকে পাচ্ছেন।’

বোল্ড কেয়ারের সহ-প্রতিষ্ঠাতা রণবীর সিং শেয়ার করেছেন, ‘সচেতনতা বাড়াতে এবং একটি ইতিবাচক প্রভাব ফেলতে আমার তারকাখ্যাতি ব্যবহার করার আন্তরিক অভিপ্রায় নিয়ে আমি এখানে এসেছি। বোল্ড কেয়ারের প্রচারণার চেয়ে বেশি জরুরি এই মিশন যার সাথে আমি গভীরভাবে সংযুক্ত এবং আমি এখানে একটি পরিবর্তন আনতে এসেছি। যেভাবে আমরা পুরুষরা যৌন স্বাস্থ্যকে মোকাবেলা করি, এর বাস্তব সমাধানের লক্ষ্যে এবং সারা দেশে লক্ষ লক্ষ মানুষের জীবনকে প্রভাবিত করতে এই মিশনে যুক্ত হয়েছি।

 

View this post on Instagram

বিজ্ঞাপনটি লিখেছেন তন্ময় ভাট, দেবাইয়া বোপান্না এবং তাদের টিম। বিজ্ঞাপনটি পরিচালনা করেছেন আয়াপ্পা কেএম। তন্ময় এবং আয়াপ্পা এর আগে অনেক সফল বিজ্ঞাপন প্রচারে একসঙ্গে কাজ করেছেন, যেমন রাহুল দ্রাবিড়ের এক্স ক্রিডের বিজ্ঞাপন।