সেপ্টেম্বর ২০, ২০২৪

শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০২৪

দীর্ঘ ১১ বছরের দাম্পত্য জীবনের ইতি টানছেন এষা ও ভরত

Esha deol and Bharat takhtani
ছবি: সংগৃহীত

বলিউড অভিনেত্রী হেমা মালিনীর মেয়ে এষা দেওল এবং ব্যবসায়ী ভরত তখতানির সংসার ভেঙে যাচ্ছে। দীর্ঘ ১১ বছরের দাম্পত্য জীবনের ইতি টানছেন তাঁরা। বছরের শুরু থেকেই তাঁদের বিয়ে ভাঙছে বলে গুঞ্জন উঠেছিল। এবার যৌথ বিবৃতি দিয়ে সত্যি তা স্বীকার করে নিয়েছেন এষা ও ভরত।

দিল্লি টাইমসকে দেওয়া এক বিবৃতিতে এই তারকা দম্পতি জানিয়েছেন, “আমরা পারস্পরিক ও সৌহার্দ্যপূর্ণভাবেই এই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। আমাদের জীবনের এই পর্যায়ে এসেও আমাদের দুই সন্তান যাতে ভালো থাকে, সেটাই এখন আমাদের কাছে সবথেকে গুরুত্বপূর্ণ। আশা রাখি আমাদের এই গোপনীয়তাকে সম্মান জানানো হবে।”

প্রসঙ্গত, এষা ও ভরতের সংসারে দুই কন্যাসন্তান রয়েছে। নাম—রাধ্যা (৬) ও মিরায়া (৪)।

২০১২ সালে সাতপাকে বাঁধা পড়েছিলেন এষা দেওল ও ভারত তখতানি। ২০১৭ সালে তাঁরা প্রথম সন্তান রাধ্যার বাবা-মা হন। এরপর ২০১৯-এ তাঁদের জীবনে আসে দ্বিতীয় সন্তান মিরায়া। গত বছর জুনে স্বামী ভরত তখতানির সঙ্গে বিবাহবার্ষিকী উদযাপন করেছিলেন এষা দেওল। সোশ্যাল মিডিয়ায় স্বামী ভরতের সঙ্গে বেশকিছু ছবি দিয়ে শুভেচ্ছা জানিয়েছিলেন তিনি। লিখেছিলেন, “অনন্তকালের জন্য… ১১ বছর কাটানোর কৃতজ্ঞতা।”

তবে গত বছর শেষদিকে যখন ঘটা করে হেমা মালিনীর জন্মদিন পালিত হয়, তখন উপস্থিত ছিলেন না জামাই ভরত। তখন থেকেই এষা-ভারতের সম্পর্ক নিয়ে প্রশ্ন উঠতে থাকে। একসময় এষা প্রায়দিনই ভরতের সঙ্গে এবং নিজের পরিবারের সঙ্গে ছবি পোস্ট করতেন, হঠাৎ করে তিনি শুধু মেয়েদের নিয়ে ছবি পোস্ট করছেন।

এ বিষয়টিও সাম্প্রতিক সময়ে দৃষ্টিগোচর হয়। এমনকি দীপাবলিতেও ভরতের সঙ্গে উদযাপন না করে মা হেমা মালিনী ও দুই মেয়ের সঙ্গেই কাটিয়েছিলেন এষা। তখন থেকেই সন্দেহ দানা বাঁধতে থাকে।