এপ্রিল ২৪, ২০২৪ ২:৩৭ পূর্বাহ্ণ
এপ্রিল ২৪, ২০২৪ ২:৩৭ পূর্বাহ্ণ

ঠোঁট নিয়ে ঠাট্টা, কষ্ট পেয়েছেন সুমনা

Joke with lips, Sumana Chakraborty suffered
ঠোঁট নিয়ে ঠাট্টা, কষ্ট পেয়েছেন সুমনা। ছবি: সংগৃহীত

ভারতের জনপ্রিয় শো কপিল শর্মা। এই শোতে কপিলের স্ত্রী হিসেবে দেখতে পাওয়া যায় অভিনেত্রী সুমনা চক্রবর্তীকে। প্রায়ই শো চলাকালীন সুমনার ঠোঁট নিয়ে মন্তব্য করে থাকেন কমেডিয়ান কপিল।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সুমনা জানালেন, কৌতুকের নামে তার ঠোঁট নিয়ে ঠাট্টা করে ফেলেন কপিল। বিষয়টির জন্য বেশ কষ্ট পান তিনি। এই পারফর্মারের দাবি, পারফরম্যান্সের সময় কপিল নিজের লাইন ভুলে যান।আর তখনি আমার ঠোঁট নিয়ে মজা করে বসে।

সুমনা বলেন, ‘প্রথমের দিনগুলো একটু চ্যালেঞ্জিং ছিল। আমার মনে আছে ওরা আমার ঠোঁট নিয়ে মস্করা করে প্রথম এপিসোডেই। যদিও সেটা ততটাও লোকের কাছে গ্রহণযোগ্য হয়নি। কিছুদিন পর অন্য একটা এপিসোডে ওরা ফের সেই একই ঠাট্টা করে। আর এবার লোকজনও খুব হাসাহাসি করে। এটা আমাকে খুব আঘাত দিয়েছিল।’

তখন আমাকে অর্চনা পুরাণ সিং এসে সান্তনা দিয়ে বলেছে ‘তুমি যদি নিজেকে নিয়ে হাসতে পারো, তাহলে কখনও অস্বস্তি বোধ করবে না। তোমার ঠোঁট ও মুখের বিষয়ে যদি বলি, তোমার এমন কিছু আছে, যেটার জন্য অন্য নারীরা টাকা খরচ করে।’ আমাকে এইভাবে বুঝিয়েছে। আমাকে সামলাই তিনি।

সুমনা সামাজিক মাধ্যমেও বেশ জনপ্রিয়।ক্যারিয়ারে খোয়াইশ, বাড়ে আচ্ছে লাগতে হ্যায়, ইয়ে হ্যায় আশিকি, জামাই রাজা-র মতো হিন্দি সিরিয়ালে কাজ করেছেন তিনি।