জুলাই ১৪, ২০২৪

রবিবার ১৪ জুলাই, ২০২৪

টিজার প্রকাশ্যে আসতেই বিতর্কে রণবীরের ‘অ্যানিমাল’

টিজার প্রকাশ্যে আসতেই বিতর্কে রণবীরের 'অ্যানিমাল'
টিজার প্রকাশ্যে আসতেই বিতর্কে রণবীরের 'অ্যানিমাল'। ছবি: সংগৃহীত

মুক্তি পেতে চলেছে রণবীর কাপুর অভিনীত ছবি ‘অ্যানিমাল’। এই বছর এটা তার দ্বিতীয় ছবি যা মুক্তি পেতে চলেছে।এর আগে তার ‘তু ঝুঠি ম্যায় মক্কার’ ছবিটি মুক্তি পেয়েছে, এই ছবি বক্স অফিসে ভালোই ব্যবসা করেছে। এবার ‘অ্যানিমাল’ কেমন প্রভাব ফেলবে বক্স অফিসে, সেটাই দেখার পালা।

রণবীর একের পর এক হিট ছবি উপহার দিচ্ছেন সকলেকে।কিন্তু টিজার মুক্তি পেতে না পেতেই বিতর্কে জড়িয়েছে তার নতুন ছবি ‘অ্যানিমাল’।

সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত ছবি ‘অ্যানিমাল’র টিজার মুক্তি পেয়েছে। আর সেই ভিডিও সামনে আসতেই শুরু হয়েছে বিতর্ক।নেটদুনিয়াতে অনেকেই দাবি করেছেন এই ছবির অ্যাকশন দৃশ্য নাকি একটি দক্ষিণ কোরিয়ার ছবি থেকে হুবহু নকল করেছেন পরিচালক। নকল করার অভিযোগ ছেয়েছে সোশ্যাল মিডিয়ায়।

অ্যানিমাল’ ছবির টিজারে দেখা গিয়েছে একটি সাদা শার্ট এবং দক্ষিণী স্টাইলে ধুতি পরে কুড়ুল হাতে শত্রু নিধন করছেন রণবীর। এক দল মানুষ মুখোশ পরে আছেন। তাঁদের দিকেই কুড়ুল নিয়ে তেড়ে যান অভিনেতা। আর এখানেই অনেকে দক্ষিণ কোরিয়ার ছবি ‘ওল্ডবয়’-এর সঙ্গে মিল পেয়েছেন। নেটদুনিয়ার একাংশের দাবি এই ছবির পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা নাকি ‘ওল্ডবয়’ থেকেই এই অ্যাকশন দৃশ্য টুকেছেন। শুরু হয়েছে সমালোচনা। যদিও এখনো পর্যন্ত এ বিষয়ে ছবির নির্মাতারা কিছুই জানাননি।

প্রসঙ্গত,ছবিটি আগামী ১১ আগস্ট বড় পর্দায় মুক্তি পেতে চলেছে।এই ছবিতে প্রথমবার জুটি বাঁধতে দেখা যাবে রাশমিকা মান্দানা ও রণবীরকে। তারা ছাড়াও এখানে আছেন অনিল কাপুর, ববি দেওল, তৃপ্তি দিমরি প্রমুখ।