মে ২৪, ২০২৪

শুক্রবার ২৪ মে, ২০২৪

এই ঈদে চরকি-তে আসছে সাবিলা নূরের ‘মারকিউলিস’

এই ঈদে চরকি-তে আসছে সাবিলা নূরের ‘মারকিউলিস’
এই ঈদে চরকি-তে আসছে সাবিলা নূরের ‘মারকিউলিস’। ছবি: সংগৃহীত

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূরের ঈদুল আজহায় নতুন ওয়েব সিরিজ ‘মারকিউলিস’ আসছেন। সিরিজটি নির্মাণ করেছেন আবু শাহেদ ইমন। একঝাঁক তারকা নিয়ে নির্মিত হয়েছে ‘মারকিউলিস’। রহস্য, অবিশ্বাস ও রোমাঞ্চের গল্পে তৈরি তারকাবহুল এই সিরিজের ট্রেলার এবং গান মুক্তির পর আলোচিত হয়েছে।

সাবিলা বলেন, আমাদের টিমটি ছিল অনেক বড়। সেখানে ধরে ধরে কাজ করতে হয়েছে। এমনও হয়েছে, শীতের মধ্যে ঘণ্টার পর ঘণ্টা বসে থেকেছি। তবু কোনো ছাড় দিয়ে কাজ করিনি।

এই কাজের অভিজ্ঞতা আমার সঙ্গে সারা জীবন থাকবে। সহশিল্পী, পরিচালকসহ সবাই কাজটি নিয়ে সিরিয়াস ছিলেন।

নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম সিরিজটিতে বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন। একজনের সঙ্গে জাস্টিস করতে গিয়ে আমি তোমার সঙ্গে ইনজাস্টিস করে ফেলেছি’— এমন একটি সংলাপ দিয়ে শুরু হয় ‘মারকিউলিস’র ট্রেলার।

বাড়তি চমক হিসেবে আছেন মনপুরা নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম। দুই মিনিটের ট্রেলার দেখে বোঝা যায়, একজনের হাতে খুন হয়েছে জয়িতার প্রেমিক। হত্যার রহস্য উন্মোচন করতে গিয়ে গোলকধাঁধায় আটকে যায় জয়িতা। সে গোলকধাঁধা থেকে বের হয়ে রহস্য সমাধানের গল্প নিয়ে আসছে সিরিজটি।

মারকিউলিস সিরিজে অভিনয় করেছেন অন্যতম গুণী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমও। সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করেছেন সাবিলা নূর। এ ছাড়াও রয়েছেন, জাকিয়া বারী মম, ইরেশ যাকের, ফজলুর রহমান বাবু, মাজনুন মিজান, রাশেদ মামুন অপু, মিলি বাশার, শরীফ সিরাজ, সাবেরী আলম, আইশা খান, নাজিবা বাশারসহ আরও অনেকে।