সেপ্টেম্বর ২১, ২০২৪

শনিবার ২১ সেপ্টেম্বর, ২০২৪

অনুপমের প্রাক্তন স্ত্রীকে বিয়ে করছেন বন্ধু পরমব্রত

অনুপমের প্রাক্তন স্ত্রীকে বিয়ে করছেন বন্ধু পরমব্রত
অনুপমের প্রাক্তন স্ত্রীকে বিয়ে করছেন বন্ধু পরমব্রত। ছবি: সংগৃহীত

অবশেষে সতিই আজ (২৭ নভেম্বর) বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় এবং মানসিক স্বাস্থ্যকর্মী পিয়া চক্রবর্তী।

কিন্তু প্রাক্তন স্ত্রীর বিয়ের দিন অনুপম বিষণ্ন, একাকীত্ব বোধ করছেন সেটা বোঝা গেল এই গায়কের সামাজিক মাধ্যমে প্রকাশিত এক পোস্টে।

ইনস্টাগ্রাম পোস্টে জনপ্রিয় এই গায়ক লিখেছেন, ‘নিজেই নিজেকে মেরে ফেলা, অন্যকে দিয়ে নিজেকে মারা, আর নিজেকে মরতে দেওয়া – এই তিনভাবেই আত্মহত্যা সম্ভব। কাজেই নিজেকে উদ্যোগ নিয়ে নিজেকে মারতে হবে- এমন নয়।’- অরিন্দম চক্রবর্তী।

জানা গেছে,২০২১ সালে অনুপমের সঙ্গে বিবাহ বিচ্ছেদের হয়।তারপর থেকে পরমব্রতের সঙ্গে পিয়া প্রেম করছেন বলেই নাকি অনুপমের সঙ্গে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন পিয়া।

যদিও সে কথা সে সময় পরমব্রত নাকচ করে দিয়েছিলেন। তিনি বারবার বলেছিলেন, তারা শুধুই খুব ভালো বন্ধু এবং এই ধরনের আলোচনায় যে তিনি খুবই বিরক্ত, সে কথাও স্পষ্ট করে দিয়েছিলেন সংবাদমাধ্যমের কাছে। কিন্তু সময় যত যেতে থাকে বেরিয়ে আসে তাদের সম্পর্কের সত্য।

অবশেষে জানা গেছে, আজ সোমবার সন্ধ্যায় বিয়ে করছেন দু’জনে। তবে এ বিয়ে অতিথির সংখ্যা রাখা হচ্ছে খুব কম। শুধু পরিবার এবং একান্ত ঘনিষ্ঠ কিছু বন্ধুর উপস্থিতিতে বিয়ে হবে তাদের। এমনকি টালিউডের বিশেষ কাউকেই সে ভাবে ডাকেননি তারা।