সেপ্টেম্বর ২১, ২০২৪

শনিবার ২১ সেপ্টেম্বর, ২০২৪

হ্যালোউইন সাজে ঋতাভরী চক্রবর্তী, কটাক্ষ নেটিজেনদের

Ritabhari Chakraborty
ঋতাভরী চক্রবর্তী। ছবি: ফেসবুক

ঋতাভরী চক্রবর্তী নিজেকে সাজিয়েছেন হ্যালোউইন উৎসবে। সঙ্গে আছেন তার দিদি চিত্রাঙ্গদাও। তবে নতুন সাজে নায়িকাকে দেখে প্রশংসার বদলে এলো কটাক্ষ!

আগে বলা হত বাঙালির ১২ মাসে ১৩ পার্বণ। কিন্তু এখন সারা বছর নানা ধরনের উৎসবেই মাতে কলকাতা শহর । এদিকে যেমন দুর্গাপুজো আছে, আবার তেমন আছে ক্রিসমাস, করবা চৌথও। গত কয়েক বছর ধরে তো হ্যালোউইন উৎসবও পালন করছেন বাঙালিরা।

প্রতি বছর ৩১ অক্টোবর বিশ্ব জুড়ে পালন করা হয় ‘হ্যালোউইন উৎসব’। কিছু বছর আগে পর্যন্ত শুধুমাত্র পশ্চিমের দেশগুলিতেই সীমাবদ্ধ ছিল এই উৎসব। এখন সময় বদলেছে। সাধারণ মানুষের পাশাপাশি টলিপাড়ার তারকারও মেতেছেন হ্যালোউইন উৎসবে। বিশেষ সাজে চিত্রাঙ্গদা শতরূপার সঙ্গে দেখা দিলেন ঋতাভরী চক্রবর্তী।

হ্যালোউইনের আমেজের সঙ্গে মানানসই পরচুলা, রূপসজ্জাও অনেকটা তেমনই। পরনে গাউন চারিদিক আলোয় আলোকিত। বসে আছেন ঋতাভরী। তার দিদিকেও দেখা গেল তেমনই একটি সাজে। বেশ কয়েকটা ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘হ্যাপি হ্যালোউইন’। শুধু নায়িকা নন, আরও অনেককে এমন হ্যালোউইনের সাজে দেখা যাচ্ছে সমাজমাধ্যমের পাতায়।

তবে ঋতাভরীকে এই লুকে দেখে ধেয়ে এল একের পর এক তির্যক মন্তব্য। কেউ লেখেন, এই সাজেই আপনাকে বেশি ভাল মানায়। আবার কেউ লিখেছেন, আপনি এত উগ্র কেন? যদিও কোনও দিনই কারও কথায় খুব বেশি গুরুত্ব দেন না ঋতাভরী। এ ক্ষেত্রেও অনেকটা তেমনই ঘটেছে।

কিছু মাস আগে মুক্তি পেয়েছে ঋতাভরী অভিনীত ছবি ‘ফাটাফাটি’। সম্প্রতি তার অভিনীত ওয়েব সিরিজ় ‘নন্দিনী’ও প্রশংসিত হয়েছে দর্শক মহলে।

সূত্র: আনন্দবাজার