সেপ্টেম্বর ২১, ২০২৪

শনিবার ২১ সেপ্টেম্বর, ২০২৪

হোমায়রা হিমুর মৃত্যু, পালিয়েছে অভিনেত্রীর বন্ধু

হোমায়রা হিমুর মৃত্যু, পালিয়েছে অভিনেত্রীর বন্ধু
হোমায়রা হিমুর মৃত্যু, পালিয়েছে অভিনেত্রীর বন্ধু। ছবি: সংগৃহীত

জনপ্রিয় অভিনেত্রী হোমায়রা হিমু না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন। ফ্যানের হ্যাঙ্গারে রশি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় উদ্ধার করা হয়েছে তাকে। প্রাথমিকভাবে তিনি আত্মহত্যা করেছেন বলে জানতে পেরেছে পুলিশ।

বৃহস্পতিবার (২ নভেম্বর) বিকেলে ৪টা ৫৬ মিনিটে হিমুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে অভিনয়শিল্পী সংঘ। অভিনেত্রীর মৃত্যুর পর মেকআপ ম্যান মিহির এবং হিমুর এক বন্ধু তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।

এ সময় হিমুর মরদেহ এবং মিহিরকে হাসপাতালে রেখেই পালিয়ে যায় অভিনেত্রীর সেই বন্ধু। পুলিশ মিহিরকে সঙ্গে নিয়ে হিমুর সেই বন্ধুকে খুঁজছে।

জানা গেছে, হিমুর শরীরে একটি দাগের চিহ্ন পাওয়া গেছে। তাই পোস্টমর্টেমের আগে এটা নিশ্চিত হওয়া যাচ্ছে না, এটা আদৌ আত্মহত্যা নাকি হত্যা। ময়নাতদন্তের পরই জানা যাবে হিমুর মৃত্যুর আসল ঘটনা।

অভিনয়শিল্পী সংঘের প্রতিনিধিগণ হাসপাতালে উপস্থিত আছেন। হাসপাতাল এবং দাফন সহ যাবতীয় প্রয়োজনীয় প্রক্রিয়া সবকিছু অভিনয়শিল্পী সংঘ সম্পন্ন করবে।

হিমুকে হাসপাতালে নিয়ে যাওয়া সেই যুবক অভিনেত্রীর কথিত প্রেমিক বলে জানতে পেরেছে পুলিশ। যার নাম রাফি। তার খোঁজ নেওয়া হচ্ছে বলে ঢাকা পোস্টকে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মোর্শেদ আলম।

তিনি বলেন, ‘প্রেমিক রাফির সঙ্গে তার বিয়ের কথাবার্তা চলছিল। কয়েকদিন ধরে হুমায়রা হিমুর সঙ্গে রাফির ঝগড়া-বিবাদও হয়েছে৷ হাসপাতালে হিমুকে ফেলে রাফি পালিয়েছে। আমরা রাফিকে খুঁজছি। তাকে পেলে জিজ্ঞাসাবাদ করা হবে অভিনেত্রীর মৃত্যুর আসল কারণ কি।’