সেপ্টেম্বর ২১, ২০২৪

শনিবার ২১ সেপ্টেম্বর, ২০২৪

সিঙ্গেল জীবন নিয়ে জয়া আহসানের স্পষ্ট বক্তব্য

Jaya Ahsan
জয়া আহসান। ছবি: ফেসবুক

জয়া আহসান দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী। ১৯৯৮ সালে বিয়ে করেন তিনি। কিন্তু ২০১১ সালে আবার বিচ্ছেদ হয় তার। এরপর নতুন করে আর কোনো সম্পর্কে জড়াননি। বর্তমানেও সিঙ্গেল হিসেবেই জীবন কাটাচ্ছেন জয়া।

ভারতীয় একটি গণমাধ্যমকে জয়া বলেন, আমি সিঙ্গেলই ভালো আছি। কিছু সময় ছিল যখন কারো সঙ্গে চা খাওয়াটা মিস করতাম বা কোনো বিষয় নিয়ে আলোচনা করাটা মিস করতাম। কিন্তু আমার পরিবার এতটাই পাশে থেকেছে যে সেই আক্ষেপগুলো করার জায়গাও নেই।

এদিকে ওটিটি প্ল্যাটফর্ম জি-ফাইভে মুক্তি পাচ্ছে জয়ার প্রথম বলিউড সিনেমা ‘করক সিং’। আগামী ২০ নভেম্বর থেকে শুরু হচ্ছে ভারতের সবচেয়ে বড় চলচ্চিত্র উৎসব ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অব ইন্ডিয়া। উৎসবটির ৫৪তম আসরে প্রিমিয়ার হবে ‘করক সিং’র।

জয়া বলেন, যখন সিনেমাটির প্রস্তাব আসে, সেই সময় থেকেই রোমাঞ্চকর লাগছিল। অনেক দিন ধরেই অনিরুদ্ধ রায় চৌধুরী ও পঙ্কজ ত্রিপাঠীর সঙ্গে কাজ করার ইচ্ছে ছিল; সেই আশা পূরণ হল এবার।

২০০৪ সালে মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘ব্যাচেলর’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় জয়ার। এরপর দুই যুগের কাছাকাছি সময়ের ক্যারিয়ারে একাধিক জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। কাজ করেছেন নাটকেও।

সূত্র: এই সময়