মে ২৩, ২০২৪

বৃহস্পতিবার ২৩ মে, ২০২৪

সাবেক ছাত্রীর সঙ্গে শিক্ষকের অন্তরঙ্গ ভিডিও ফাঁস, শিক্ষক বরখাস্ত

সাবেক ছাত্রীর সঙ্গে শিক্ষকের অন্তরঙ্গ ভিডিও ফাঁস, শিক্ষক বরখাস্ত
সাবেক ছাত্রীর সঙ্গে শিক্ষকের অন্তরঙ্গ ভিডিও ফাঁস, শিক্ষক বরখাস্ত

গোপালগঞ্জের কোটালীপাড়ায় শিক্ষকের সঙ্গে একই স্কুলের এক সাবেক শিক্ষার্থীর ঘনিষ্ঠ হওয়ার ভিডিও ফাঁস হয়েছে। সাম্প্রতিক ভিডিওটি ফাঁস হওয়ায় এলাকায় ব্যপক তোলপাড় শুরু হয়েছে। অভিযুক্ত নাঈম সিকদার গোপালগঞ্জের কোটালীপাড়ার রামশীল উচ্চ বিদ্যালয়ের সমাজ বিজ্ঞান বিভাগের শিক্ষক।

এ ঘটনায় (শুক্রবার ১০ জুন) রামশীল উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির এক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় ওই শিক্ষককে দোষী সাব্যস্ত করে বরখাস্ত করার সিদ্ধান্ত হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শিক্ষক নাঈম সিকদার একই স্কুলের ১০ ম শ্রেণির সাবেক এক শিক্ষার্থীকে বাসায় গিয়ে প্রাইভেট পড়াতেন এবং এক সময় ঘনিষ্ঠ হয়ে যান।

ফাঁস হওয়া ভিডিওতে দেখা গেছে ওই শিক্ষার্থী এবং শিক্ষক দুজনেই প্রাইভেট পড়া রেখে একটি টিনের ঘরে অন্তরঙ্গ সময় অতিবাহিত করেন।

ওই এলাকার কয়েকজন অভিভাবক ক্ষোভ প্রকাশ করে বলেন, একজন শিক্ষক এবং একজন শিক্ষার্থীর এমন ঘনিষ্ঠতার ভিডিওটি আমরা দেখতে পেয়ে হতবাক হয়েছি এটা কোন ভাবেই মেনে নেয়া যায় না। আমরা অভিভাবকরা ছেলে মেয়েদের নিয়ে দুশ্চিন্তায় রয়েছি। যে শিক্ষকের কাছে মেয়েরা নিরাপদ নয় সেই শিক্ষক আমরা চাইনা। তারা শিক্ষক নাঈম সিকদারের কঠিন শাস্তি দাবি করেন।

এদিকে ওই স্কুল ছাত্রীর মা বলেন, আমার মেয়ের এ ঘটনা নিয়ে আমাদের কোন অভিযোগ নেই কিন্তু এলাকার মানুষ এমন মাথা ঘামাচ্ছেন কেন।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সবুজ বরণ তালুকদার বলেন, সভায় সর্বসম্মতিক্রমে শিক্ষক নাঈম সিকদারকে সাময়িক বরখাস্ত করে পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে প্রেরণ করার সিদ্ধান্ত হয়েছে।

অপরদিকে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সবুজ বরণ তালুকদার বলেন, সভায় সর্বসম্মতিক্রমে শিক্ষক নাঈম সিকদারকে সাময়িক বরখাস্ত করে পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে প্রেরণ করার সিদ্ধান্ত হয়েছে।