সেপ্টেম্বর ২১, ২০২৪

শনিবার ২১ সেপ্টেম্বর, ২০২৪

ভারতের তিন রাজ্যে মুক্তি পাচ্ছে ‘প্রিয়তমা’

Priyotoma
প্রিয়তমা ছবির পোস্টারে শাকিব খান ও ইধিকা পাল। ছবি: সংগৃহীত

আফরান নিশো এবং তমা মির্জা অভিনীত সিনেমা ‘সুড়ঙ্গ’ ভারতে মুক্তির পর এবার শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ ছবিটি মুক্তি পেতে চলেছে। ছবিটি ভারতের পশ্চিমবঙ্গ, ত্রিপুরা ও আসামের বিভিন্ন প্রেক্ষাগৃহে চলবে।

‘প্রিয়তমা’ ছবিতে শাকিবের নায়িকার চরিত্রে অভিনয় করেছেন কলকাতার বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী ইধিকা পাল। এর আগে ইধিকাকে ‘কপালকুণ্ডলা’, ‘রিমলি’, ‘পিলু’র মতো ধারাবাহিকে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে। ভারতীয় গণমাধ্যম টিভি নাইন বাংলাকে ইধিকা জানালেন, তাঁর অভিনীত প্রথম বাংলা ছবি, তথা বাংলাদেশি ছবি ‘প্রিয়তমা’ মুক্তি পাচ্ছে এ দেশে।

ইধিকা জানান, “একটা দারুণ সুখবর আছে। আমার প্রথম বাংলাদেশি ছবি ‘প্রিয়তমা’ মুক্তি পাচ্ছে কলকাতায়। মুক্তির তারিখ ৩ নভেম্বর, ২০২৩। কলকাতা তো বটেই, পশ্চিমবঙ্গ, ত্রিপুরা এবং আসাম মিলিয়ে মোট ৫১ থেকে ৫২টি হলে মুক্তি পাবে ছবিটি। ছবির প্রচারের স্বার্থে ২ নভেম্বর একটি সাংবাদিক সম্মেলন হওয়ার কথা আছে কলকাতায়।”

জানা গেছে, ভারতে ‘সুড়ঙ্গ’ মুক্তি পেয়েছিল এসভিএফ-এর ব্যানারে। ‘প্রিয়তমা’ মুক্তি পাবে ‘এসএসআর’-এর ব্যানারে। এই মুহূর্তে ভারতেই রয়েছেন শাকিব খান। তাঁর একটি ছবির জন্য শুটিং করছেন বারাণসীতে। ছবিটির নাম ‘দরদ’। এতে নায়িকা হিসেবে অভিনয় করছেন বলিউড নায়িকা সোনাল চৌহান।