সেপ্টেম্বর ২১, ২০২৪

শনিবার ২১ সেপ্টেম্বর, ২০২৪

ব্রা সাইজ নিয়ে বিতর্কিত মন্তব্য, আইনি জালে শ্বেতা তিওয়ারি

Shweta Tiwari
শ্বেতা তিওয়ারি। ছবি: সংগৃহীত

শ্বেতা তিওয়ারি টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। তিনি তার ব্যক্তিগত জীবন এবং বিতর্কের কারণেও প্রায়শই শিরোনামে এসেছেন। প্রথম স্বামী রাজা চৌধুরীর সঙ্গে বিচ্ছেদের পরে তিনি অভিনব কোহলির সঙ্গে বিবাহ করেন। অভিনেত্রী বর্তমানে অভিনেত্রী পলক তিওয়ারি এবং রেয়ানশকে পালন করছেন।

২০২২ সালে একটি অনুষ্ঠানে শ্বেতা তিওয়ারি স্বচ্ছন্দে বলেছিলেন, “মেরি ব্রা কা সাইজ ভগবান লে রাহে হ্যাঁ।” ভিডিওটি ভাইরাল হওয়ার পরপরই নেটিজেনদের সমালোচনার মুখে পড়েন তিনি। এমনকি অভিনেত্রীর বিরুদ্ধে এফআইআরও দায়ের করা হয়।

যদিও শ্বেতা তার বিবৃতিকে কেন্দ্র করে সৃষ্ট বিতর্কের জবাব দিতে দেরি করেননি। একটি বিবৃতি জারি করে তিনি ক্ষমা চান।

বিবৃতিতে শ্বেতা তিওয়ারি বলেছিলেন, “আমার নজরে এসেছে যে আমার এক সহকর্মীর পূর্ববর্তী চরিতের উল্লেখ করে আমার একটি বিবৃতি প্রসঙ্গহীনভাবে নেওয়া হয়েছে এবং ভুল ব্যাখ্যা করা হয়েছে। যখন প্রসঙ্গে রাখা হয়, তখন বুঝতে পারা যায় যে ‘ভগবান’ সম্পর্কিত বিবৃতিটি সৌরভ রাজ জৈনের জনপ্রিয় দেবতার ভূমিকার প্রসঙ্গে ছিল। লোকেরা চরিতের নাম অভিনেতাদের সাথে যুক্ত করে, তাই আমি গণমাধ্যমের সাথে আমার কথোপকথনের সময় উদাহরণ হিসাবে এটি ব্যবহার করেছি। যাইহোক, এটি সম্পূর্ণভাবে ভুল ব্যাখ্যা করা হয়েছে, যা দেখতে দুঃখজনক।”

তিনি আরও বলেন, “আমি একজন ধর্মপ্রাণ মানুষ এবং আমি ইচ্ছাকৃতভাবে বা অনিচ্ছাকৃতভাবে এমন কোনও কথা বা কাজ বলব বা করব না যা সার্বিকভাবে মানুষের অনুভূতিতে আঘাত করবে।”

তিনি আরও বলেন, তিনি বুঝতে পেরেছেন যে প্রসঙ্গহীনভাবে নেওয়া হলে তার বক্তব্যটি অনিচ্ছাকৃতভাবে অনেক মানুষের অনুভূতিতে আঘাত করেছে।

শ্বেতা তিওয়ারি তার ভক্তদের আশ্বাস দিয়েছেন যে তার কথা বা কাজ দিয়ে কাউকে আঘাত করা তার কখনওই উদ্দেশ্য ছিল না। “এজন্য আমি আমার বক্তব্যের কারণে অনেক মানুষকে যে কষ্ট দিয়েছি তার জন্য বিনীতভাবে ক্ষমা চাইতে চাই।”