সেপ্টেম্বর ২১, ২০২৪

শনিবার ২১ সেপ্টেম্বর, ২০২৪

পরিণীতি-রাঘব: উদয়পুরের উদ্দেশে উড়ে গেলেন হবু বর-কনে

পরিণীতি-রাঘব: উদয়পুরের উদ্দেশে উড়ে গেলেন হবু বর-কনে
পরিণীতি-রাঘব: উদয়পুরের উদ্দেশে উড়ে গেলেন হবু বর-কনে। ছবি: সংগৃহীত

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া এবং আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডা বিয়ে উপলক্ষ্যে শুক্রবার সকালেই উদয়পুরে পৌঁছে গিয়েছেন এ জুটি। বিমানবন্দরে পেয়েছেন উষ্ণ স্বাগতম। তাদের বিয়েকে কেন্দ্র করে ইতোমধ্যেই সেজে উঠেছে উদয়পুরের লেক প্যালেস।

উদয়পুরে পা রাখতেই বেজে উঠল ঢোল। ফুলের মালা দিয়েই ‘রাঘনীতি’কে শুভেচ্ছা জানাল উদয়পুর। বিমানবন্দরের বাইরে দেখা গেল বিশাল বিলবোর্ড। আর সেখানেই ফুটে উঠল রাঘব ও পরিণীতির নাম।এবং কালো শার্ট ও নীল জিন্সে দেখা গেল রাঘবকে। অন্যদিকে, পরিণীতির পরনে ছিল লাল রঙের গাউন।

গত মে মাসেই বাগদান সেরেছেন রাঘনীতি জুটি। আর ২৪ সেপ্টেম্বর সাত পাকে বাঁধা পড়বেন রাঘব চাড্ডা ও পরিণীতি। ইতোমধ্যেই উদয়পুরের লেক প্যালেসে শুরু হয়েছে বিয়ের আয়োজনের তোড়জোড়।

বর-কনে দুই পরিবারই পাঞ্জাবি। তাই পাঞ্জাবি রীতিনীতি মেনেই হবে সব অনুষ্ঠান।আগামীকাল ওয়েলকাম লাঞ্চের মাধ্যমে দুপুর থেকে শুরু হচ্ছে বিয়ের অনুষ্ঠান। সঙ্গীতানুষ্ঠানে থাকছে চমক, রয়েছে নব্বইয়ের দশকের আদলে একটি থিম পার্টি। এই সম্পন্ন হবে পরিণীতির চূড়া সেরিমনি।

২৪ সেপ্টেম্বর রাঘবের সেহরাবন্দির মাধ্যমে শুরু হবে বিয়ের অনুষ্ঠান। ঘোড়ায় চড়ে নয়, নৌকা করে পরিণীতিকে বিয়ে করতে যাবেন রাঘব। এ হাই প্রোফাইল বিয়েতে হাজির থাকার কথা রাজনীতি ও ফিল্ম জগতের তারকাদের। তাই নিরাপত্তা ব্যবস্থার ওপর বিশেষ নজর রাখা হচ্ছে।