সেপ্টেম্বর ২১, ২০২৪

শনিবার ২১ সেপ্টেম্বর, ২০২৪

নেহা, জেরিন, শেহনাজ নন, শাকিবের নতুন নায়িকা সোনাল

Shakib Khan pairs up with Bollywood actress Sonal Chauhan
নেহা, জেরিন, শেহনাজ নন, শাকিবের নতুন নায়িকা সোনাল। ছবি: সংগৃহীত

নেহা, জেরিন, শেহনাজ নন, শাকিব খানের নতুন সিনেমায় নায়িকা হতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী সোনাল চৌহান। নির্মাতা অনন্য মামুনের পরিচালনায় ‘দরদ’ সিনেমায় দেখা যাবে তাদের। নতুন সিনেমায় শাকিবের সঙ্গে বলিউড অভিনেত্রীর নাম প্রকাশের পরই শুরু হয়েছে ব্যাপক আলোচনা।

শুক্রবার (৬ অক্টোবর) দেশের একটি সংবাদমাধ্যমে দেখা যায় পরিচালক অনন্য মামুন জানিয়েছেন, ‘দরদ’ সিনেমাটি বাংলা ভাষার পাশাপাশি হিন্দি, তেলেগু ও তামিল ভাষায় নির্মাণ করা হবে। এটি বাংলাদেশ ও ভারতে একসঙ্গে রিলিজ করা হবে। বাংলাদেশের পাশাপাশি প্রযোজনার সঙ্গে জড়িত থাকছেন ভারতের প্রযোজনা সংস্থা এসকে মুভিজ ও মুম্বাইয়ের ‘ওয়ান ওয়ার্ল্ড মুভিজ’।

এদিকে সোনাল চৌহানের ঢাকাই সিনেমায় অভিনয়ের খবরে উচ্ছ্বসিত সিনেমাপ্রেমীরা।

বলিউড লাইফের তথ্য অনুযায়ী সোনাল চৌহানের জন্ম মহারাষ্ট্রের বদলাপুরে। তিনি চৌহান রাজপুত। ময়নপুরী জেলার কুরাওয়ালিতে রাজপরিবারের সদস্য তার পরিবার। বিত্তশালী পরিবারের সন্তান হওয়ার পরও শুধু স্বপ্ন পূরণের জন্য অভিনয়ে এসেছিলেন তিনি।

সোনাল চৌহান অভিনেত্রী ছাড়াও ভারতীয় একজন মডেল ও গায়িকা। তিনি কয়েকটি সৌন্দর্য প্রতিযোগিতায় অংশ নিয়ে বিজয়ী খেতাপ জিতেছেন। ২০০৬ সালে মুক্তি পায় হিমেশ রেশমিয়ার ‘আপ কা সুরুর’ শ্রোতাপ্রিয় অ্যালবাম। এতে মডেল হিসেবে প্রথমবারের মতো ডেবিউ হয় সোনাল চৌহানের। পরবর্তীতে ২০০৮ সালে বলিউড অভিনেতা ইমরান হাশমির সঙ্গে ‘জান্নাত’ সিনেমায় দেখা যায় তাকে। এরপর তেলুগু, কন্নড় ও তামিল ভাষার বেশকিছু সিনেমায় অভিনয় করেন তিনি।