সেপ্টেম্বর ২১, ২০২৪

শনিবার ২১ সেপ্টেম্বর, ২০২৪

নুসরাত ফারিয়ার শিডিউল মেলাতে হিমশিম

নুসরাত ফারিয়ার শিডিউল মেলাতে হিমশিম
নুসরাত ফারিয়ার শিডিউল মেলাতে হিমশিম। ছবি: সংগৃহীত

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া বর্তমানে ব্যস্ত সময় পার করছেন। একের পর এক সিনেমায় কাজ করে নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন। তবে শিডিউল নিয়ে বেশ হিমশিম খেতে হচ্ছে তাকে।

চলতি বছরের ২৩মে ভারতের বাবা যাদবের নতুন বাংলা সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন ফারিয়া। সিনেমায় তার সঙ্গে জুটিবদ্ধ হন কলকাতার অভিনেতা সোমরাজ মাইতি। কথা ছিল অক্টোবরেই শুরু হবে সিনেমাটির শুটিং। আর সেভাবেই শিডিউল দিয়েছিলেন তিনি।

গত ১ অক্টোবর থেকে হাঙ্গেরির রাজধানী বুদাপেস্টে শুটিংয়ের জন্য প্রস্তুতিও নিয়েছিলেন ফারিয়া। কিন্তু বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ওপর নির্মিত বায়োপিক ‘মুজিব : একটি জাতির রূপকার’ মুক্তির কারণে সেই শিডিউলে পরিবর্তন আনতে হয় তাকে।

গত ১৩ অক্টোবর বাংলাদেশে এবং ২৭ অক্টোবর ভারতে মুক্তি পেয়েছে সিনেমাটি। ফলে অক্টোবরজুড়েই সিনেমাটির প্রচার-প্রচারণায় থাকতে হয়েছে ফারিয়াকে। আর এমন ব্যস্ততার মধ্যে বাবা যাদবের সিনেমাটি নিয়ে ভাবনা-চিন্তার সময়ই পাননি এই অভিনেত্রী।

ফের শুটিং শুরু করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। তবে শিডিউল মেলাতে গিয়ে রীতিমতো হিমশিম খাচ্ছেন ফারিয়া।তিনি বলেন, হাতে অনেক কাজ জমে আছে।

কোনটা রেখে কোনটা আগে করব সেটার সিদ্ধান্ত নিতে পারছি না। দু-এক দিনের মধ্যে বাবা যাদবের সঙ্গে কথা বলে এই সিনেমাটির শিডিউল আগে লক করব।

ফারিয়া আরও বলেন, এ ছাড়া দেশেও বেশ কয়েকটি শুটিং আছে। একটা মাস শুটিং থেকে দূরে থাকার কারণে একটু ওলট-পালট হয়ে গেল। তবে দ্রুত সব ঠিক করে নেব, ইনশাআল্লাহ।