সেপ্টেম্বর ২১, ২০২৪

শনিবার ২১ সেপ্টেম্বর, ২০২৪

নিজের বাড়ি ভাড়া দিচ্ছেন শাহরুখ, এক রাত থাকার খরচ শুনলে চোখ কপালে উঠবে!

Shah Rukh is renting his house, the cost of one night's stay will raise your eyes!
নিজের বাড়ি ভাড়া দিচ্ছেন শাহরুখ, এক রাত থাকার খরচ শুনলে চোখ কপালে উঠবে!। ছবি: সংগৃহীত

জনপ্রিয় বলিউড তারকাদের বিলাসবহুল বাড়িগুলোর মধ্যে প্রায় সবার কাছে পরিচিত শাহরুখের ‘মান্নাত’। কিন্তু শুধু মুম্বইয়ে নয়, শাহরুখের বাড়ি রয়েছে বিশ্বের বেশ কিছু শহরে। এর মধ্যে আমেরিকার লস অ্যাঞ্জেলসে তাঁর যে বাড়ি রয়েছে, সেটি ভাড়ায় দেন শাহরুখ।

বলিউড বাদশাহর লস এঞ্জেলসের সেই বাড়ির নাম ‘গ্র্যান্ড ভ্যাকেশন ভিলা’। তবে শাহরুখের বাড়িটে এক রাত থাকার খরচ কত? সেটা জানতে ব্যাপক আগ্রহ রয়েছে নেটিজেনদের।

জানা গেছে, শাহরুখের ‘গ্র্যান্ড ভ্যাকেশন ভিলা’-তে প্রতি রাতের জন্য খরচ হবে প্রায় দুই লাখ টাকা।

সান্তা মনিকা থেকে পাঁচ মিনিটের হাঁটাপথ। এই বাড়ি সাদা ও বেইজ রঙের থিমে সজ্জিত। বৈঠকখানার ঘরে বিরাট সোফা, এক পাশে বই পড়ার ব্যবস্থা। বাড়ির বিভিন্ন দেওয়াল সজ্জিত বড় বড় দামি আয়নায়। রয়েছে তাক লাগানো সব ঝাড়বাতি। এ ছাড়াও রয়েছে জাকুজি ও সুইমিং পুল।

মোট ছয় কামরার এই বাড়িতে মাঝেমধ্যেই অবসর কাটাতে আসেন বলিউডের বাদশা। অভিনেতার এই বাড়িতে তাই থাকার খরচ নেহাত কম নয়। এই বাড়িতে থাকতে প্রতি রাতের ভাড়া ১ লাখ ৯৬ হাজার টাকা।

প্রসঙ্গত, মুম্বাই, লস অ্যাঞ্জেলস ছাড়াও লন্ডন, দুবাইতেও বাড়ি রয়েছে শাহরুখের। বলিউডের অন্যতম ধনী অভিনেতাদের মধ্যে একজন শাহরুখ। প্রায় দিনই মন্নতের সামনে মানুষ ভিড় জমান অভিনেতাকে একঝলক দেখার জন্য।