সেপ্টেম্বর ২০, ২০২৪

শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০২৪

দ্বিতীয় বিয়ের প্রসঙ্গে মুখ খুললেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা

Samantha Ruth Prabhu
অভিনেত্রী সামান্থা রুথ প্রভু | ফাইল ছবি

সম্প্রতি দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু দ্বিতীয় বিয়ে করবেন কি না জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে আড্ডায়।

সম্প্রতি সামান্থা তার অনুরাগীদের সঙ্গে প্রশ্নোত্তর পর্বে অংশ নেন। সেখানে একজন অনুরাগী তাকে জিজ্ঞাসা করেন, দ্বিতীয় বিয়ে করবেন কি? উত্তরে পরিসংখ্যান তুলে ধরেন সামান্থা।

তিনি বলেন, ব্যাপারটা কেমন জানেন, এই মুহূর্তে দেশে প্রথম বিয়ে ভাঙার গড় প্রায় ৫০ শতাংশ, তেমনই দ্বিতীয় ও তৃতীয় বিবাহবিচ্ছেদের হার প্রায় শতকরা ৬৭ শতাংশ ও ৭৩ শতাংশ। সব মিলিয়ে পরিসংখ্যানই বলে দিচ্ছে, এটা একেবারেই একটা ভুল ভাবনা।

সামান্থার প্রথম বিয়ে হয়েছিল ২০১৭ সালে দক্ষিণী অভিনেতা নাগা চৈতন্যের সঙ্গে। কিন্তু চার বছর পর ২০২১ সালে তাদের বিচ্ছেদ হয়। বিচ্ছেদের পর সামান্থা তার ক্যারিয়ার নিয়ে মনোনিবেশ করেন। তিনি বেশ কয়েকটি সফল সিনেমায় অভিনয় করেছেন।

এছাড়াও, সামান্থা মায়োসাইটিস রোগে আক্রান্ত হন। এটি এমন একটি রোগ, যেখানে আক্রান্তের পেশি ভঙ্গুর হতে শুরু করে। সেই সময় অসহ্য কষ্ট করেন অভিনেত্রী। তবে ঘুরে দাঁড়িয়েছেন সামান্থা।

সাম্প্রতিক এক সাক্ষাৎকারে সামান্থা বলেন, “জীবনের যন্ত্রণাদায়ক দুটি বছর পার করেছি। আমার বিয়ে ভাঙল, আমার কর্মজীবন ও ব্যক্তিগত জীবন একই সঙ্গে প্রভাবিত হচ্ছিল। কেউ জানেন না, ঠিক কতটা যন্ত্রণা এই দুটো বছরে আমাকে সহ্য করতে হয়েছে। যে অভিনেতারা কঠিন অসুখ জয় করে ফিরেছেন, আমি এই সময়ে তাঁদের কথা পড়তাম। তাঁদের লড়াইয়ের কাহিনি সেই সময় আমাকে অনুপ্রাণিত করত।”

সূত্র: আনন্দবাজার