সেপ্টেম্বর ২১, ২০২৪

শনিবার ২১ সেপ্টেম্বর, ২০২৪

টুটুলের সঙ্গে ২৩ বছরের সংসার ভাঙনের কারণ জানালেন তানিয়া

টুটুলের সঙ্গে ২৩ বছরের সংসার ভাঙনের কারণ জানালেন তানিয়া
টুটুলের সঙ্গে ২৩ বছরের সংসার ভাঙনের কারণ জানালেন তানিয়াছবি: সংগৃহীত

অভিনেত্রী তানিয়া আহমেদ ও গায়ক এস আই টুটুলের দীর্ঘদিন সংসার করার পর ২০২১সালে বিচ্ছেদ হয়।তবে কেন তা হলো মুখ খুলেননি কেউও।

কিন্তু কেন বিচ্ছেদ হলো সম্প্রতি সেই প্রসঙ্গে এক ভিডিও বার্তায় অভিনেত্রী জানিয়েছেন, দীর্ঘ সময় ধরে তাদের মধ্যে বোঝাপড়া না হওয়া থেকেই এই বিচ্ছেদ।

তিনি ভিডিওতে জানান, মিডিয়ার অনেকের ব্যক্তিগত জীবন সম্পর্কেই জানেন। যারা বাইরে একরকম ও ভেতরে ভেতরে অন্য রকম। তবে কোন তারকা ও তারকা দম্পতির কথা বলেছেন, সেটা অবশ্য তিনি উল্লেখ করেননি।

আমি মিডিয়ার অনেকের পার্সোনাল লাইফ সম্পর্কে জানি। তারা একসঙ্গে হাসছে, খেলছে, ঘুরছে–ফিরছে কিন্তু তাদের ভেতর যে কতটা তোলপাড়, সেটা কেউ জানে না।

তাদের জন্য অনেকেই দোয়া করছে, বলছে সুখী পরিবার, কিন্তু ভেতরের খবর কেউ জানে না। এটা দর্শকদের জন্য বলছি। আমার জায়গা আমি স্ট্রংলি বলেছি।

অভিনেত্রী বলেন, যখন কেউ তারকা হয়ে যায়, তখন সে বুঝতে পারে না তার বদলটা কীভাবে হয়ে যায়। আমি মানুষজনের সামনে গিয়ে হাসাহাসি করতে পারবই। কারণ, আমি অভিনেত্রী।

কিন্তু যেখানে মমতা নেই, মায়া নেই। মায়াটা কেন ছুটে গেছে, এটা বলতে পারি না। অনেক আবেগ নিয়ে আমরা অনেক কিছুটা বলতে পারি, আবেগ নিয়ে যখন কাজ করি, তখন মনে হয় এটা না হলে বাঁচব না। কিন্তু বাস্তবতা ভিন্ন।

জানা গেছে, বিচ্ছেদের আট মাসের মাথায় টুটুল শারমিনকে বিয়ে করেন। সেই সময় গায়ক গণমাধ্যমে বলেছিলেন, ‘তানিয়ার সঙ্গে আমি পাঁচ বছর সেপারেট ছিলাম। গত বছর আমাদের অফিশিয়াল ডিভোর্স হয়।’