সেপ্টেম্বর ২০, ২০২৪

শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০২৪

চিকিৎসার জন্য ছেলেকে নিয়ে দেশের বাইরে গেছেন পরীমণি

Pori Moni
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণির ছেলে রাজ্য রাস্তার ফল খেয়ে অসুস্থ হয়ে পড়েছেন। এ ঘটনায় গত ১১ জানুয়ারি থেকে ঢাকার এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন পরীমণিসহ তার পরিবারের সদস্যরা। তবে বর্তমানে তারা সবাই সুস্থ হয়ে উঠলেও রাজ্য এখনও অসুস্থ। তাই তাকে ভারতে নিয়ে চিকিৎসার জন্য যান পরীমণি।

বুধবার (১৭ জানুয়ারি) সন্ধ্যায় সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন নির্মাতা চয়নিকা চৌধুরী। তিনি জানান, পরীমনি ও তার ছেলে রাজ্যকে বিমান বন্দরে বিদায় জানিয়ে এসেছেন।

গত সপ্তাহে ছেলে রাজ্যকে সঙ্গে নিয়ে নানার বাড়ি ঘুরতে গিয়েছিলেন পরীমণি। সেখান থেকে ঢাকায় ফেরার পথে রাস্তায় ফল কিনে খান রাজ্য, পরীমণি, পরিবারের সদস্যরাসহ চিত্রনায়িকার গাড়ি চালক। আর এতেই বাঁধে বিপত্তি। ফলগুলো খাওয়ার পরেই অসুস্থ হয়ে পড়েন তারা।

পরে ঢাকার এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন তারা। অসুস্থ হওয়ার খবরটি সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই জানিয়েছিলেন পরীমণি। পাশাপাশি রাস্তার ফল কিনে খাওয়ার ব্যাপারে সবাইকে সাবধানও করেন এই নায়িকা।

পরীমণির ফেসবুক স্ট্যাটাসে বলা হয়, ‘শীতকালে সবাই খাবার-দাবার বুঝে খাবেন। বিশেষ করে বাইরের খাবার। এতো ব্যাকটেরিয়া, ভাইরাস শীতের সময় এসব থেকে সেফ থাকা মুশকিল।’