সেপ্টেম্বর ৮, ২০২৪

রবিবার ৮ সেপ্টেম্বর, ২০২৪

কুমিল্লার লাকসাম বাসের ধাক্কায় ট্রাক্টরের হেলপার নিহত, আহত ২

Laksam, Cumilla
লাকসাম, কুমিল্লা। গ্রাফিক্স: রাইজিং কুমিল্লা

কুমিল্লার লাকসাম উপজেলায় যাত্রীবাহী বাসের ধাক্কায় শামীম (৩৪) নামে ট্রাক্টরের এক হেলপার নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরও দুজন। মঙ্গলবার রাত পৌনে ৭টার দিকে এই দুর্ঘনাটি ঘটেছে।

নিহত শামীম পার্শ্ববর্তী পোলাইয়া উত্তরপাড়া মিজি বাড়ির মীর হোসেনের ছেলে। আহত জাহাঙ্গীর আলম কৃষ্ণপুরের বাবুল মিয়ার ছেলে ও রাজু কালিয়াচোঁ গ্রামের মাওলানা আলী হোসেনের ছেলে। আহতদের লাকসামে একটি প্রা: হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী, পুলিশ এবং হাসপাতাল সূত্রে জানা গেছে, লাকসাম থেকে একটি খালি ট্রাক্টর খিলার উদ্দেশ্য যাচ্ছিল। একই সময়ে ঢাকা থেকে নোয়াখালী সোনাপুর যাচ্ছিল একুশে এক্সপ্রেস বাস। বাসটি কালিয়াচোঁ এলাকায় ট্রাক্টরটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ট্রাক্টরটি রাস্তার পাশে ছিটকে পড়ে। এতে ট্রাক্টরের হেলপার মো: শামীম (৩৪) ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত হন ট্রাক্টর চালক জাহাঙ্গীর আলম (৩৫) ও অপর হেলপার রাজু (৩২)। স্থানীয় জনতা বাসটি আটক করলেও বাসের চালক ও হেলপার পালিয়ে যায়।

এদিকে দুর্ঘটনার সংবাদ পেয়ে উত্তরদা ইউপি চেয়ারম্যান মো. ইমাম হোসেন হতাহতদের দেখতে হাসপাতালে ছুটে যান। আহতদের চিকিৎসার খোঁজ-খবর নেন।

লাকসাম ক্রসিং হাইওয়ে থানার উপ-পরিদর্শক মোস্তফা কামাল জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে নিহতের মরদেহ ও গাড়ি দুটি উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।