সেপ্টেম্বর ৮, ২০২৪

রবিবার ৮ সেপ্টেম্বর, ২০২৪

কুমিল্লার বুড়িচংয়ে গৃহবধূর আত্মহত্যা: ফ্যানের সঙ্গে ঝুলন্ত লাশ উদ্ধার

Housewife's suicide in Burichong, Cumilla
কুমিল্লার বুড়িচংয়ে গৃহবধূর আত্মহত্যা: ফ্যানের সঙ্গে ঝুলন্ত লাশ উদ্ধার। ছবি: সংগৃহীত

কুমিল্লার বুড়িচং উপজেলায় দুই সন্তানের জননী এক গৃহবধূর আত্মহত্যার ঘটনা ঘটেছে। বুড়িচং থানা সদরের আরাগ রোডের দক্ষিণ পাশে ওমর ফারুকের চারতলা ভবনের নিচতলার ফ্ল্যাটের শোয়ার ঘর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার সকাল ৯টার সময় বুড়িচং থানার এসআই রাকিবুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে বুড়িচং থানায় নিয়ে আসেন। 

মৃত ওই গৃহবধূর নাম মোসা. নিশাদ আক্তার (২২)। তিনি বাকশিমূল মধ্যপাড়া এলাকার গিয়াস উদ্দিনের মেয়ে।

জানা গেছে, ঘটনার দিন মৃত নিশাদ আক্তার তার এক বছর বয়সী ছোট ছেলেকে নিয়ে শোয়ার ঘরে ছিলেন। তার পাঁচ বছর বয়সী বড় ছেলে বাকশীমূল নানার বাড়িতে বেড়াতে যায়। এ সময় মৃতের স্বামী মারুফ হোসেন পাশের রুমে প্রাইভেট পড়াতে ব্যস্ত ছিলেন।

মৃতের পাশের ফ্ল্যাটের কোহিনুর আক্তার সাংবাদিকদের জানান, সকাল ৮টার দিকে দুইজন ছাত্র তার দরজায় ধাক্কা দেয়। তারা জানায়- মারুফ হোসেনের স্ত্রী নিশাদ আক্তার দরজা বন্ধ করে রেখেছেন। ভিতরে এক বছর বয়সি তার শিশুসন্তান কান্নাকাটি করছে। তখন তিনি, দুই ছাত্র এবং মৃতের স্বামী মারুফ হোসেন দরজা ধাক্কা মেরে খুলে দেখেন ফ্যানের সঙ্গে দেহটি ঝুলানো অবস্থায় আছে। তখন তারা লাশটি নামিয়ে বিছানার উপর রাখেন এবং থানায় খবর দেন।

এ বিষয়ে বুড়িচং থানার ওসি আবুল হাসানাত খন্দকার বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের ওপর ভিত্তি করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।