সেপ্টেম্বর ২০, ২০২৪

শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০২৪

‘কুমিল্লার ছেলেদের অনেক সাহস, আমাকে সরাসরি বিয়ের প্রস্তাব দিয়েছিল’

Hasna Hena Akhee Achol
আঁচল। ছবি: শিল্পীর সৌজন্যে

ঢাকাই সিনেমার নায়িকা আঁচল আঁখি দুই বছর আগে গায়ক সৈয়দ অমির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। তবে বিয়ের খবরটি এতদিন লুকিয়ে রেখেছিলেন তিনি। সম্প্রতি খবরটি নিজেই প্রকাশ্যে এনেছেন এই নায়িকা।

মিউজিক্যাল ফিল্মে কাজের সুবাদে পরিচয় হয় আচল-অমির। এরপর বন্ধুত্ব থেকে প্রেম। তবে খুব অল্প সময়ের প্রেম ছিল তাদের। অবশেষে ২০২১ সালের ১৫ ফেব্রুয়ারি বিয়ে করেন তারা। তবে বিয়ের আগে প্রথম দিনই নায়িকাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন অমি।

আঁচল বলেন, ‘ও জান রে’ শিরোনামে একটি গানের ভিডিও চিত্রে অভিনয় করতে গিয়ে অমির সঙ্গে পরিচয় হয়। গানে কণ্ঠ দেওয়ার পাশাপাশি মডেলও হয়েছিলেন অমি।

নায়িকা আরও বলেন, ‘ও জান রে’ গানটি রিলিজের পর সেটির এডিটিং ভীষণ মুগ্ধ করে আঁচলকে। তাই ধন্যবাদ জানাতে অমিকে ফোন করেন তিনি। আর তখনই তাকে ‘ট্রিট’ দেওয়ার প্রস্তাব দেন এই গায়ক।

আঁচল বলেন, অমির বাড়ি কুমিল্লায়। আর সেখানকার ছেলেদের সাহস অনেক বেশিই। আমি একজন নায়িকা, আমাকে সরাসরি বিয়ের প্রস্তাব দিয়েছিল। আমি শুনে ভীষণ অবাক হয়েছিলাম।

আঁচলের প্রতিক্রিয়ায় অমি জানায়, অনেক আগে থেকেই আঁচলকে ভীষণ পছন্দ করে সে। নায়িকার সিনেমার ভক্ত তিনি। এ ছাড়াও সবকিছু জেনেবুঝে নিয়ে তার পরিবারের সঙ্গে কথা বলতে আঁচলকে অনুরোধ করেন অমি।

আঁচল বলেন, পরিবারের সদস্যদের মধ্যে দেখা হয়। পরে দুই পরিবারের সবকিছু মিলে যাওয়ার পরই বিয়েটা হয়েছে।

এবং বিয়ের বছরেই মালয়েশিয়া ও সিঙ্গাপুরে হানিমুনেও গিয়েছিলেন তারা।