সেপ্টেম্বর ১৭, ২০২৪

মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর, ২০২৪

কুমিল্লার চান্দিনায় প্রাইভেটকার খাদে, চালকসহ নিহত ৩

Rising Cumilla - 3 killed including driver in private car ditch in Chandina, Cumilla
দুমড়েমুচড়ে যাওয়া প্রাইভেটকার। শনিবার দুপুরে | ছবি: সংগৃহীত

কুমিল্লার চান্দিনায় একটি প্রাইভেটকার খাদে পড়ে চালকসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন চালকের স্ত্রী।

গতকাল শনিবার (১৭ আগস্ট) দুপুর ৩টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলার মাধাইয়া মুক্তিযোদ্ধা স্মৃতি কলেজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশ জানিয়েছে, শনিবার দুপুর ২টার দিকে চান্দিনা উপজেলার মাধাইয়া মুক্তিযোদ্ধা স্মৃতি কলেজের সামনে কক্সবাজারগামী ট্রাস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

এ সময় প্রাইভেটকারটি একটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে দুমড়েমুচড়ে যায়। দুর্ঘটনায় কোম্পানির কর্মকর্তা মুজাম্মেল হোসেন, শাখাওয়াত ও প্রাইভেটকারচালক হোসেন ঘটনাস্থলেই মারা যান।

এ বিষয়ে স্থানীয় বাসিন্দা আবদুর রহিম বলেন, ‘দুর্ঘটনার সময় বিকট শব্দ হয়, আমরা সেখানে গিয়ে গাড়ির ভেতর থেকে চিৎকার শুনি। কিছুক্ষণ পরই মহিলা ছাড়া (চালকের স্ত্রী) অপর তিনজন মারা যান।’

এ বিষয়ে কোম্পানিটির কুমিল্লা অঞ্চলের ডিএমডি জাহাঙ্গীর আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছেন তারা। গাড়ির ভেতরে চালক ও তাঁর স্ত্রী এবং কোম্পানির দু’জন কর্মকর্তা ছিলেন। তারা কোম্পানির কাজে কক্সবাজার যাচ্ছিলেন।

এ বিষয়ে চান্দিনা ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার অনয় কুমার ঘোষ বলেন, দুর্ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনায় চালকের স্ত্রী গুরুতর আহত হয়েছেন। তাঁকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো করা হয়েছে।

এ বিষয়ে ইলিয়টগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনজুরুল আলম মোল্লা জানান, প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে বলে প্রাথমিকভাবে জানা গেছে। লাশ ও দুর্ঘটনাকবলিত প্রাইভেটকারটি উদ্ধার করা হয়েছে। লাশ স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে।