সেপ্টেম্বর ২১, ২০২৪

শনিবার ২১ সেপ্টেম্বর, ২০২৪

কঙ্গনা রনৌতের সম্পদের পরিমাণ কত, জানেন কি?

Kangana Ranaut
কঙ্গনা রনৌত। ছবি: সংগৃহীত

বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত তার সাহসী অভিনয় এবং বিতর্কিত মন্তব্যের জন্য পরিচিত। তিনি তার অভিনয়ের জন্য চারটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার এবং পাঁচটি ফিল্মফেয়ার পুরস্কার জিতেছেন। এছাড়া রাষ্ট্রীয় সম্মান পদ্মশ্রী থেকে ফোর্বস-সেরা তারকার তালিকায় জায়গা করে নেওয়া; তার এতো অর্জন অস্বীকার করা সম্ভব নয়।

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, কঙ্গনা রনৌতের মোট সম্পত্তির পরিমাণ কম নয়। মোটের ওপর তাঁর সম্পত্তির পরিমাণ বেশ ভালই। মানালিতে একটি ৩০ কোটি টাকার বাংলো রয়েছে। তার মুম্বাইতে একটি ২০ কোটি টাকার অ্যাপার্টমেন্ট রয়েছে। তার একটি ৪৮ কোটি টাকার অফিস রয়েছে।

তিনি বেশ কয়েকটি বহুমূল্যের গাড়িও কিনেছেন, যার মধ্যে রয়েছে একটি ৩৫ কোটি টাকার BMW 7, একটি ৭৫ লাখ টাকার Mercedes Benz GLE SUV এবং একটি ৩৪.৭৫ কোটি টাকার Audi Q3।

বর্তমানে একটি ছবি করতে কঙ্গনা পারিশ্রমিক নিয়ে থাকেন ১৫ থেকে ২৭ কোটি টাকা। বিজ্ঞাপন পিছু তাঁর পারিশ্রমিক ৩-৩.৫ কোটি টাকা।

উল্লেখ্য, শুক্রবার (২৭ অক্টোবর) মুক্তি পেয়েছে তার নতুন ছবি ‘তেজাস’। ছবিটি পরিচালনা করেছেন সারভেশ মেভারা। এতে ভারতীয় বিমানবাহিনীর এক পাইলটের ভূমিকায় অভিনয় করেছেন কঙ্গনা। সঙ্গে আছেন আনশুল চৌহান, বরুণ মেহতা, আশিষ বিদ্যার্থী, মোহন আগাশে, বিকাশ নায়ের প্রমুখ।