সেপ্টেম্বর ২১, ২০২৪

শনিবার ২১ সেপ্টেম্বর, ২০২৪

আলহামদুলিল্লাহ্, আমি বেঁচে গেছি-ওমর সানী

আলহামদুলিল্লাহ্, আমি বেঁচে গেছি-ওমর সানী
আলহামদুলিল্লাহ্, আমি বেঁচে গেছি-ওমর সানী। ছবি: সংগৃহীত

ওমর সানী এখম সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রায় দেখা যায়। ভালোমন্দ সকল কিছু বলে থাকে। আবার যেকোনো পরিস্থিতিতে প্রতিবাদ করতেও ভোলেন না।

এবার দেশের একটি গণমাধ্যমে মিম ইস্যুর পাশাপাশি সেলিব্রিটি ক্রিকেট লীগ (সিসিএল) নিয়েও কথা বলেন ওমর সানী। এ সময় তিনি মন্তব্য করেন, সিসিএলে খেলতে না যাওয়ায় এখন মনে হচ্ছে, আলহামদুলিল্লাহ্, আমি বেঁচে গেছি’।

চিত্রনায়ক বলেন, কয়েকদিন আগেই গ্রুপ পর্বের ম্যাচে পরিচালক মোস্তফা কামাল রাজ এবং দীপংকর দীপনের দলের খেলার সময় উভয় দলের খেলোয়াড়দের মধ্যে মারামারি হয়। এতে আহত হন ছয়জন।

বাংলাদেশের মিডিয়াতে একটা কি দুইটা টিম হওয়ার থেকে বেশি হওয়ার কথা না। কিন্তু ১০/১২টা কীভাবে হয়, আর যারা মারামারির সঙ্গে জড়িত, একজন পরিচালক ও একজন অভিনেতার নামই জানতে পারলাম। আর তারা কেনই বা এমন করবে।

তিনি আরও বলেন, সিসিএলে খেলার জন্য আমাকেও ডেকেছিল। কিন্তু কোনো কারণে আমার যাওয়া হয়নি। এখন আমার কাছে মনে হচ্ছে, না যাওয়ায় আলহামদুলিল্লাহ্, আমি বেঁচে গেছি। আগামীতে এই রং-ঢং দেখানো সেলিব্রিটি ক্রিকেট লিগ নামক এ ধরনের কিছু একেবারেই হওয়া উচিত না।

সুন্দর করে টিম গঠন করা উচিত। তখন আবার কেউ যেন বাইরে থেকে নামধারী কিছু ডিরেক্টর-প্রযোজক-আর্টিস্ট যেন না বলে, আমি পরিচালক, আমি একজন আর্টিস্ট। কিছু মুখ আমি দেখেছি। তাদের কী যোগ্যতা আছে এই খেলায় অংশগ্রহণ করার। আমি আসলে জানি না।