সেপ্টেম্বর ২১, ২০২৪

শনিবার ২১ সেপ্টেম্বর, ২০২৪

আবারও খোলামেলা পোশাকে উত্তাপ ছড়ালেন কিয়ারা আদবানি

kiara advani
কিয়ারা আদবানি। ছবি: সংগৃহীত

বলিউড অভিনেত্রী কিয়ারা আদবানি ভক্তদের সামনে আবারো সাহসী ও খোলামেলা রূপে ধরা দিয়েছেন। সম্প্রতি একটি ম্যাগাজিনের কভারের জন্য ভিডিও শুটে উষ্ণ মেজাজে হাজির হয়েছিলেন এই অভিনেত্রী।

যেখানে নতুন চুলের স্টাইলের সঙ্গে ক্যামেরার সামনে একের পর এক পোজ দিয়েছেন কিয়ারা। ঝলমলে সবুজ ব্র্যালেট-স্টাইলের টপ এবং ম্যাচিং স্কার্টে ভক্তদের হৃদয়ে যেন ঝড় তুলেছেন এই তারকা। নেটিজেনরাও নায়িকার সাহসী লুকের প্রশংসায় মেতেছেন।

 

View this post on Instagram

এর আগে গত ফেব্রুয়ারি মাসে সিদ্ধার্থ মালহোত্রাকে বিয়ে করেছেন কিয়ারা। বিয়ের পরই অভিনয়ে ব্যস্ত সময় পার করছে এই জুটি। সম্প্রতি দোহায় শাহিদ কাপুরের সঙ্গে রোম্য়ান্টিক গানে নাচ পরিবেশ করেন কিয়ারা। শোনা যাচ্ছে, সঞ্জয় লীলা বানসালির সঙ্গে রণবীর সিং এবং আলিয়া ভাটের আগামী ছবি ‘বৈজু বাওরা’য় চুক্তিবদ্ধ হয়েছেন অভিনেত্রী। যদিও এ বিষয় এখনও কোনও নিশ্চিত খবর মেলেনি।

উল্লেখ্য, ২০১৮ সালে ‘লাস্ট স্টোরিজ’-এর পার্টিতে ঘনিষ্ঠতা বাড়ে সিদ্ধার্থ-কিয়ারার। সেই থেকে প্রেমের শুরু। এরপর সম্পর্কের চড়াই-উতরাই পেরিয়ে গত ৭ই ফেব্রুয়ারি ‘পার্মানেন্ট বুকিং’ সেরে ফেলেছেন দুজনেই। রাজস্থানের জয়সলমেরের সূর্যগড় প্যালেসে সাত পাকে বাঁধা পড়েন এই জুটি।