সেপ্টেম্বর ২০, ২০২৪

শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০২৪

অবশেষে প্রকাশ্যে জোভানের বিয়ের ছবি, জানা গেল স্ত্রীর পরিচয়

Farhan Ahmed Jovan and his wife Sajin Ahmed Nirjana
ভিনেতা ফারহান আহমেদ জোভান ও সাজিন আহমেদ নির্জনা। ছবি: সংগৃহীত

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা ফারহান আহমেদ জোভান বিয়ে করেছেন। বিয়ের এক সপ্তাহ পর রোববার (২১ জানুয়ারি) রাত পৌনে ১২টার দিকে ফেসবুকে স্ত্রীর সঙ্গে একটি ছবি পোস্ট করেন জোভান। ছবিতে দু’জনকে হাতে হাত রেখে আলতো স্পর্শে মুখে মুখ লাগিয়ে মুচকি হাসিতে পোজ দিতে দেখা গেছে। দু’জনের পরনে ছিল গোলাপি রঙের ম্যাচিং ড্রেস। অভিনেতার পরনে শেরওয়ানি ও তার স্ত্রী পরেছিলেন লেহেঙ্গা।

এদিকে একই দিন রাতে তাদের আরও দুটি ছবি পোস্ট করেন ছোটপর্দার অভিনেত্রী সাফা কবির। প্রথম ছবিতে নব দম্পতি জোভান ও তার স্ত্রীর মাঝে দাঁড়িয়ে ফ্রেমবন্দি হয়েছেন অভিনেত্রী সাফা কবির। দ্বিতীয় ছবিতে দেখা যাচ্ছে জোভানকে জড়িয়ে ধরে আছেন তার স্ত্রী। আর অভিনেতা জীবনসঙ্গীর পরনের লেহেঙ্গার ওড়না ধরে আছেন।

সাফা কবিরের সঙ্গে অভিনেতা ফারহান আহমেদ জোভান ও সাজিন আহমেদ নির্জনা। ছবি: সংগৃহীত

সাফা কবির ছবি দুটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘আপনার ও আপনার পরিবারের সঙ্গে আনন্দ-উৎসবে সময় কাটাতে পেরে আমি সম্মানিত। আপনার বড় দিনে সুখ, ভালোবাসা ও আনন্দ কামনা করছি।’

এর আগে খোঁজ নিয়ে জানা যায়, পারিবারিকভাবে বিয়ে হয়েছে জোভানের। এ মাসের শেষদিকে বিয়ের আনুষ্ঠানিকতা হবে। অভিনেতার স্ত্রীর নাম সাজিন আহমেদ নির্জনা। তাদের বাড়ি রাজধানীর পুরান ঢাকায়। ঢাকার বেসরকারি একটি বিশ্ববিদ্যালয়ে পড়ালেখা করছেন তিনি। কিছুদিন আগেই পরিচয় হয় দু’জনের।

জোভান ২০১১ সালে শোবিজে ডেবিউ করেন। গত একযুগ ধরে টানা কাজ করছেন। ছোটপর্দায় দুর্দান্ত কাজের পাশাপাশি সিনেমা ও ওয়েব কনটেন্টেও কাজ করছেন এ অভিনেতা।