মে ২২, ২০২৪

বুধবার ২২ মে, ২০২৪

৮০ লাখ টাকা জালিয়াতির শিকার দক্ষিণী অভিনেত্রী রাশ্মিকা মান্দানা

৮০ লাখ টাকা জালিয়াতির শিকার দক্ষিণী অভিনেত্রী রাশ্মিকা মান্দানা
৮০ লাখ টাকা জালিয়াতির শিকার দক্ষিণী অভিনেত্রী রাশ্মিকা মান্দানা। ছবি: সংগৃহীত

আর্থিক প্রতারণার শিকার হয়েছেন দক্ষিণী অভিনেত্রী রাশ্মিকা মান্দানা। তার ম্যানেজার তার সঙ্গে প্রতারণা করেছে। ৮০ লাখ টাকা জালিয়াতির কারণেই নাকি ম্যানেজারকে বরখাস্ত করেছেন তিনি। সম্প্রতি বেশকিছু নিউজ পোর্টালে এমনই খবর প্রকাশিত হয়।

রাশ্মিকা ও তার ম্যানেজার জানিয়েছেন, ‘আমাদের মধ্যে কোনও নেতিবাচকতা নেই। আমরা সৌহার্দ্যপূর্ণভাবে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। কী কারণে আমরা আলাদা হচ্ছি, সে সম্পর্কে যে গুজব রটেছে তার কোনও সত্যতা নেই। আমরা দুজনেই নিজ নিজ জায়গায় পেশাদার এবং এখন থেকে স্বাধীনভাবে কাজ করার সিদ্ধান্ত নিয়েছি।’

সম্প্রতি পিঙ্কভিলার প্রতিবেদনে প্রকাশিত হয়, রাশ্মিকার ম্যানেজারের বিরুদ্ধে প্রায় ৮০ লাখ টাকা প্রতারণার অভিযোগ রয়েছে। এনিয়ে রাশ্মিকা ও তার ম্যানেজারের মধ্যে সমস্যাও তৈরি হয়।

তবে বিষয়টা জনসমক্ষে আনতে চাননি রাশ্মিকা, আর তাই ম্যানেজারকে একপ্রকার তাড়িয়ে ছাড়েন। আর এই ঘটনা ঘটে ৮০ লাখ টাকা তছরুপের পর।

ক্যারিয়ারের শুরু থেকে ওই ম্যানেজারের সঙ্গেই কাজ করছেন রাশ্মিকা। তবে সম্প্রতি দক্ষিণী ছবি ছেড়ে বলিউডে কাজ শুরু করেছেন রাশ্মিকা মন্দনা।

ওই ম্যানেজারের দক্ষিণী বিনোদন দুনিয়ায় যত পরিচিতি, বি-টাউনে তার সেই পরিচিতি নেই। অগত্যা, তাই ম্যানেজার বদল করছেন রাশ্মিকা। যদিও এসব কোনও কথাই নিজের বিবৃতিতে বলেননি অভিনেত্রী।

রাশ্মিকা মান্দানা বর্তমানে পুষ্পা: দ্য রুল ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় পার্টের শুট করছেন। তার আসন্ন সিনেমার মধ্যে রয়েছে ‘অ্যানিমেল’। যেটি পরিচালনা করেছেন সন্দীপ রেড্ডি ভাঙ্গা এবং এতে অভিনয় করেছেন রণবীর কাপুর, অনিল কাপুর এবং ববি দেওল। ১১ আগস্ট মুক্তি পাবে এই সিনেমা।