মে ২৪, ২০২৪

শুক্রবার ২৪ মে, ২০২৪

২১ প্রেক্ষাগৃহে মৌ খানের ‘যেমন জামাই তেমন বউ’

২১ প্রেক্ষাগৃহে মৌ খানের ‘যেমন জামাই তেমন বউ’
২১ প্রেক্ষাগৃহে মৌ খানের ‘যেমন জামাই তেমন বউ’ ছবি: সংগৃহীত

সারাদেশের ২০টি প্রেক্ষাগৃহে শুক্রবার মুক্তি পাচ্ছে ‘যেমন জামাই তেমন বউ’। এতে ডিপজলের বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা মৌ খান।। সামাজিক-পারিবারিক ঘরানার এই সিনেমাটি নির্মাণ করেছেন চলচ্চিত্র নির্মাতা মমতাজুর রহমান আকবর।

‘যেমন জামাই তেমন বউ’ ছবিতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনা করেছেন মনোয়ার হোসেন ডিপজল। এতে ডিপজল ও মৌ খান ছাড়াও আরও অভিনয় করছেন নাহিদ এরফান, শ্যামল, প্রিয়াংকা জামান, রিনা খনসহ আরও অনেকে।

নির্মাতা মনতাজুর রহমান আকবর জানান,‘এটি একটি সামাজিক-পারিবারিক ঘরানার সিনেমা। এ ধরনের গল্পে সাধারণত সিনেমা নির্মিত হয় না। প্রতিটি সংসারে জামাই-বউয়ের মধ্যে ঝগড়া-বিবাদ থাকে। সন্দেহ থাকে। পরিবারের ভেতর যত ধরণের বিরোধপূর্ণ ঘটনা ঘটে তা এই সিনেমায় উঠে আসবে।’

এদিকে ‘যেমন জামাই তেমন বউ’ নিয়ে প্রত্যাশা কেমন? জানতে চাইলে মৌ খান বলেন, ‘প্রত্যাশা অনেক বেশি। কারণ, ডিপজল ভাইয়া অনেক গুণী একজন অভিনেতা। প্রথমবারের মতো একসঙ্গে বড়পর্দায় হাজির হচ্ছি। আশা করি, দর্শকরা সুন্দর একটা জুটি দেখতে পারবেন।

মৌ খান আরও বলেন, ‘বর্তমানে যে গল্প নির্ভর সিনেমা তৈরী হওয়ার যে প্রতিযোগীতা চালু হয়েছে ‘যেমন জামাই তেমন বই’ তেমনই একটি সহজ-সরল গল্পের সিনেমা। আশা করি দর্শক নিরাশ হবে না। বাংলা সিনেমার স্বার্থে আপনাদের কাছে অনুরোধ, সবাই হলে গিয়ে এই সিনেমাটি দেখবেন।’

‘প্রতিশোধের আগুন’ ছবির মাধ্যমে বড়পর্দায় অভিষেক হয় মৌ খানের। বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে মৌ খান অভিনীত ছয়টি চলচ্চিত্র ‘বান্ধব’, ‘বাহাদুরী’,‘অমানুষ হলো মানু’’, ‘বাংলার হার-কিউলিস’,‘মাফিয়া’ ও ‘জ্বলছি আমি’।