মে ২৭, ২০২৪

সোমবার ২৭ মে, ২০২৪

১৩ বছর পর ফের বিয়ের পোশাকে ফারুকী-তিশা

After 13 years Mostofa Sarwar Farooki-Nusrat Imroz Tisha in wedding dress again
১৩ বছর পর ফের বিয়ের পোশাকে ফারুকী-তিশা। ছবি: সংগৃহীত

জনপ্রিয় তারকা দম্পতি মোস্তফা সরয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশা ১৩ বছর পূর্ণ করলেন। ১৬ জুলাই তাদের ১৩তম বিবাহবার্ষিকী।

তাদের এই বিশেষ দিনেটি উপলক্ষে শনিবার (১৫ জুলাই) বিয়ের পোশাকে একটা ফটোশুট করেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার কয়েকটি ছবিও শেয়ার করেছেন এই জুটি।

ফারুকী লিখেছেন, জীবন কখনো কখনো নিজের মতো করেই স্ক্রিপ্ট লেখে। আমাদের বিয়ের তেরো বছর পূর্তিতে তিশা পরিকল্পনা করলো- আমরা বিয়েতে যে পোষাক পরছিলাম সেটা পরেই তেরো বছর পূর্তি উপলক্ষে একটা ফটোশুট করব। সেই একই মানুষ, একই পোষাক, শুধু সময়টা এগিয়ে গেছে, আর আমাদের জীবনে এসেছে ইলহাম।

আর তিশা লেখেন, ‘২০১০ এর এই দিনটাতে আমাদের বিয়ে হয়। আজ ২০২৩। দেখতে দেখতে তেরোটা বছর একসাথে কাটিয়ে দিলাম। তাই ভাবলাম একই পোশাকে, একই মানুষের সাথে আবার বিয়ে হোক। জীবনে যোগ হয়েছে শুধু ইলহাম। আর বিয়োগ হয়েছে সময়। বাকি সবকিছু আগের মতোই আছে। ধন্যবাদ তোমাকে (ফারুকী), এত বছর আমাকে সহ্য করার জন্য। আলহামদুলিল্লাহ। লাভ ইউ সো মাচ। হ্যাপি ম্যারেজ অ্যানিভার্সারি।’

বিশেষ দিনে এই জুটি বিয়ে দিনে মতো সেজেছেন।ছবি দেখা যায়,নুসরাত ইমরোজ তিশার পরনে ক্রিম কালারের শাড়ি। মেহেদি রাঙা হাতে চুড়ি। গলায় নেকলেস, সিঁথিতে শোভা পাচ্ছে টিকলি। কপালে টিপ, কানে দুল। চোখে-মুখে খেলা করছে খুশির হাসি। মোস্তফা সরয়ার ফারুকীর পরনে সবুজ রঙের পাঞ্জাবি, মাথায় ক্যাপ, চোখে চশমা। এদিন একক ও যুগল ছবিতে ধরা দেন এই তারকা দম্পতি। সঙ্গে তাদের মেয়ে ইলহামও ছিল।