মে ২৪, ২০২৪

শুক্রবার ২৪ মে, ২০২৪

হোটেল থেকে বালিশে বুক ঢেকে অর্ধনগ্ন অবস্থায় বের হলেন ব্রিটনি, কী ঘটে ছিল মাঝরাতে?

Britney Spears
ছবি: সংগৃহীত

বুধবার রাতে লস অ্যাঞ্জেলেসের একটি হোটেল থেকে অর্ধনগ্ন অবস্থায় বেরোনোর খবরের পর বিতর্কের কেন্দ্রে চলে এসেছেন পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স।

ব্রিটনি স্পিয়ার্স পেশাগত জীবনে চূড়ান্ত সফল হলেও ব্যক্তিগত জীবন বরাবরই বিতর্কিত। ২০২২ সাল পর্যন্ত তিনটি বিয়ে করেছেন। বিভিন্ন কারণে বরাবর চর্চার শিরোনামে থাকেন পপসম্রাজ্ঞী। তবে এবার মাঝরাতে অর্ধনগ্ন অবস্থায় লস অ্যাঞ্জেলেসের হোটেল থেকে বেরতে দেখা গেছে তাকে।

একাধিক যুক্তরাষ্ট্রভিত্তিক সংবাদমাধ্যম সূত্রে খবর, মাঝরাতে অর্ধনগ্ন অবস্থায় লস অ্যাঞ্জেলসের হোটেল থেকে বের হতে দেখা যায় ব্রিটনিকে। বুকে চাপা দেওয়া ছিল সাদা বালিশ। পরনে অন্তর্বাস। উন্মুক্ত শরীর ঢাকা একটি চাদরে! এলোমেলো চুল। চোখেমুখে কান্না চাপা অভিব্যক্তি! ব্রিটনির এমন ছবি ছড়িয়ে পড়তেই হয়েছে ভাইরাল। নেটিজেনরা বসেছেন নড়েচড়ে। কী হলো প্রিয় তারকার? প্রশ্ন অনেকের।

জানা গেছে, বয়ফ্রেন্ড পল রিচার্ড সলিজের সঙ্গে ঝামেলা বুধবার রাতে এমন পর্যায়ে পৌঁছায় যে, শেষমেশ আলুথালু অবস্থাতেই হোটেল থেকে বের হতে হয় তাকে। ছবি দেখে ব্রিটনি অনুরাগীদের দাবি, গায়িকা নাকি পায়ে মারাত্মক চোটও পেয়েছেন। যার জন্য সেখানে অ্যাম্বুলেন্সও এসেছিল।

আদৌ কি তাই? সোশ্যাল মিডিয়ার ভাইরাল ছবি এবং খবর নিয়ে মুখ খুললেন ব্রিটনি স্পিয়ার্স খোদ। গোটা বিষয়টিকেই ভুয়া বলে দাবি করলেন পপসম্রাজ্ঞী।

ব্রিটনি নিজের ইনস্টাগ্রামে লিখেছেন, সবার উদ্দেশে জানাচ্ছি— খবরটা ভুয়া। আমি চাই লোকেরা একটু বুঝুক যে আমি ক্রমশই মানসিকভাবে শক্ত হয়ে উঠছি। কেউ কি আসলে সত্যিটা রূঢ়, আমাকে কেউ শেখাবে কীভাবে মিথ্যে বলতে হয়? সেই পোস্টেই গায়িকার সংযোজন, গতরাতে আমার পা মচকে গেছে। প্রাথমিক চিকিৎসাও করিয়েছি।

তবে ব্রিটনির ঘনিষ্ঠজন পশ্চিমা সংবাদমাধ্যমকে জানিয়েছে, ঘটনাটি চেপে যাচ্ছেন ব্রিটনি। প্রেমিকের সঙ্গে বনিবনা হচ্ছে না তার। হোটেলে আসলেই ঝগড়ায় মেতেছিলেন তিনি। উঁচু গলায় চেচামেচি করছিলেন।