জুন ১৯, ২০২৪

বুধবার ১৯ জুন, ২০২৪

স্ত্রী ও ভাইয়ের বিরুদ্ধে ক্ষতিপূরণ চেয়ে ১০০ কোটির টাকার মামলা নওয়াজের

স্ত্রী ও ভাইয়ের বিরুদ্ধে মানহানির মামলাও দায়ের করেছেন অভিনেতা নওয়াজ

অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির জীবনে বেশ কিছুদিন ধরেই নানা সমস্যা চলছে। তাঁর বিবাহিত সম্পর্ক একদিকে যেমন শিরোনামে, তেমনই পরিবারের কিছু সদস্যও একইভাবে তাঁকে নিয়ে নানা আলোচনায় মেতেছেন। ভিত্তিহীন অভিযোগে নষ্ট হচ্ছে ভাবমূর্তি। এই অভিযোগে এবার পালটা পদক্ষেপ নিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি।

তাই দীর্ঘদিন চলার পর প্রাক্তন স্ত্রী এবং ভাইয়ের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানি মামলা ক্ষতিপূরণ দাবি করলেন অভিনেতা। ভারতীয় গণমাধ্যম থেকে জানা যায়, মুম্বই হাইকোর্টে আগামী ৩০ মার্চ এই মামলাটির প্রথম শুনানি হবে। মানহানির পাশাপাশি, ভাই শমাসের বিরুদ্ধে প্রতারণার অভিযোগও আনা হয়েছে অভিনেতার তরফ থেকে।

জানা গেছে, ২০০৮ সাল থেকে নওয়াজের ম্যানেজার হিসেবে কাজ করতেন নওয়াজের ভাই শমাস নবাব সিদ্দিকি। মামলায় দাবি করা হয়েছে, অভিনেতার ভাই শামসুদ্দিন কর্মহীন ছিলেন তাই তাকে নিজের ম্যানেজার হিসেবে চাকরি দেন নওয়াজউদ্দিন সিদ্দিকী। সেই সুযোগে অভিনেতার সঙ্গে প্রতারণা করেন শামসুদ্দিন। অভিনেতার অর্থ দিয়ে যৌথ মালিকানায় একের পর এক সম্পত্তি কেনেন। তারই প্রতিবাদ করায় বিরক্ত হন অভিনেতার ভাই। এরপর আলিয়াকে অভিনেতার বিরুদ্ধে উত্যক্ত করে তোলেন।

এখানেই শেষ নয়। দাবি করা হয়েছে যে নওয়াজকে শামাস সিদ্দিকি এবং আলিয়ার ‘সস্তা ভিডিয়ো’ এবং সোশাল মিডিয়ায় নানা পোস্ট করে ব্ল্যাকমেল করা হয়েছিল। যখন তিনি তাঁর সম্পত্তি ফেরত চেয়েছিলেন এবং তাঁদের দুজনেই ২০ কোটি টাকার অপব্যবহার ধরা পড়ে যায় তখনই এসব শুরু করেন।

অভিনেতার স্ত্রী’র বিরুদ্ধে নওয়াজের অভিযোগ, বিবাহিত হয়েও নিজেকে অবিবাহিত হিসেবে দাবি করা, সন্তানদের ভরণ-পোষণের টাকা নয়ছয় করা, প্রোডাকশন হাউস খোলার নাম করে টাকা নিয়ে নিজের জন্য খরচ করা।