জুলাই ২৫, ২০২৪

বৃহস্পতিবার ২৫ জুলাই, ২০২৪

সামান্থার জন্মদিনে ভক্তের মন্দির উপহার, অভিভূত অভিনেত্রী

সামান্থার জন্মদিনে ভক্তের মন্দির উপহার, অভিভূত অভিনেত্রী
সামান্থার জন্মদিনে ভক্তের মন্দির উপহার, অভিভূত অভিনেত্রী। ছবি: সংগৃহীত

ভারতের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। তাঁকে মূলত দক্ষিণ ভারতীয় ছবিতেই দেখেছে দর্শক। ‘পুষ্পা’ ছবিটি মুক্তির পর থেকে তাঁর জনপ্রিয়তা উত্তরোত্তর বেড়ে চলেছে। যদিও নায়িকার শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘শকুন্তলম’ তেমন ভাবে বক্স অফিসে ব্যবসা করতে পারেনি। মায়োসাইটিস রোগে আক্রান্ত হওয়ার কথা নিজেই সকলকে জানিয়েছিলেন এ অভিনেত্রী।

দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু ২৮ এপ্রিল তাঁর ৩৬ তম জন্মদিন উদযাপন করেছেন। আর জন্মদিনে অনুরাগীদের কাছ থেকে নানান উপহার এসেছে সামান্থার কাছে। জন্মদিনে অনেক রকমের উপহারের মধ্যে সামান্থ এই উপহারের কথা শুনলে সত্যিই চমকে যাবেন।

জন্মদিনে সামান্থার নামে তৈরি হয়েছে আস্ত একটা মন্দির। যেটি কিনা রয়েছে অন্ধ্রপ্রদেশে। সন্দীপ নামে সেখানকার এক সামান্থা অনুরাগী নিজের বাড়িতেই এই মন্দির বানিয়েছেন। সেখানে রেখেছেন সামান্থার মুখের আদলে তৈরি একটি মূর্তি। যাতে পরানো হয়েছে লাল শাড়ি, সবুজ ব্লাউজ। সামান্থার জন্মদিনে প্রতিবেশীরা সন্দীপের বাড়িতে এসে সামান্থার মূর্তির সামনেই কেক কাটেন।

সন্দীপের ভাষায়, তাঁর ইচ্ছা ছিল বড় মন্দির বানানোর, তবে টাকার অভাবে সেটা সম্ভব হয়নি। তবে ওই মন্দিরে শুধু সামান্থার মূর্তি নয়, রয়েছে খুশবু সুন্দর, নয়নতারা, নিধি আগরওয়াল, সোনু সুদের মূর্তিও। জন্মদিনে এমন একটি উপহার পেয়ে ভীষণই খুশি নায়িকা। শুক্রবার ৩৬ বছরে পা দিলেন নায়িকা।

উল্লেখ্য, খুব শীঘ্রই বরুণ ধাওয়ানের বিপরীতে হলিউডের ওয়েব সিরিজ ‘সিটাডেল’-এ দেখা যাবে সামান্থাকে।