মে ২৪, ২০২৪

শুক্রবার ২৪ মে, ২০২৪

শাকিবের সঙ্গে ফাঁস হওয়া ভিডিও নিয়ে মুখ খুললেন অপু

Apu opened up about the leaked video with Shakib
শাকিবের সঙ্গে ফাঁস হওয়া ভিডিও নিয়ে মুখ খুললেন অপু। ছবি: সংগৃহীত

অপু বিশ্বাস ও শাকিব খান দুইজনে তাদের ছেলে নিয়ে বর্তমানে যুক্তরাষ্ট্রে। ভিন্ন কারণে দেশটিতে গেলেও সেখানে গিয়ে এক হয়েছেন তারা। এ খবর আগেই এসেছিল। তারপরই ফাঁস হয় শাকিব-অপুর ভিডিও। এবার ওই ভিডিও নিয়ে মুখ খুললেন অপু।

শনিবার (১৫ জুলাই) ফাঁস হওয়া ওই ভিডিওতে দেখা যায়, সন্তান জয়কে নিয়ে একসঙ্গে শাকিব-অপু। ছেলের হাত ধরে গাড়ির দিকে যাচ্ছেন শাকিব। বেশ নির্ভার ভঙ্গিতে প্রাক্তন স্বামী ও পুত্রকে অনুসরণ করছেন অপু। এরপর দেখা যায় শাকিব ছেলেকে নিয়ে গাড়িতে ঢুকলে অপুও প্রবেশ করেন গাড়ির ভেতর।

অপু বলেন, ‘বেলা শেষে শাকিব আর আমরা একটা পারিবারিক সম্পর্কে আছি। সুতরাং পারিবারিক সম্পর্কের ব্যাপারটা ব্যাখ্যা করতে গেলে ব্যক্তিগত জীবন চলে আসে। কিন্তু ব্যক্তিজীবন নিয়ে আমি বলতেই চাই না। আমি দেখেছি আমাদের কাজের জায়গায় দেখে দেখে দর্শক অনেক বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন। কারণ এখন কাজ বেড়ে গেছে।’

শাকিব খান প্রসঙ্গে তার সর্বাধিক সিনেমার এ নায়িকা বলেন, তিনি আমার ক্যারিয়ারের সফলতম একজন সহশিল্পী। আমার ক্যারিয়ারে বড় একটি মাত্রা যোগ করেছেন। ওই জায়গা থেকে ‘প্রিয়তমা’ সম্পর্কে বলতে গেলে, এত অল্প সময়ে এত ভালো একটা সিনেমা বানানো শাকিব খানের পক্ষেই সম্ভব। আর কারো পক্ষে সম্ভব না।

প্রসঙ্গত, হঠাৎ করেই ২০১৭ সালের ১০ এপ্রিল একটি বেসরকারি টেলিভিশনে উপস্থিত হয়ে শাকিবের সঙ্গে নিজের গোপন বিয়ে ও সন্তানের খবর জানান অপু। সেখান থেকেই জনসমক্ষে আসে যে, ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ে হয় তাদের। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জন্ম হয় শাকিব-অপুর ছেলে জয়ের। সেই সময় টেলিভিশনের পর্দায় সন্তান কোলে অপুর কান্নার ছবি দেশজুড়ে আলোড়ন তোলে।এরপর ২০১৮ সালের ১২ মার্চ বিবাহবিচ্ছেদের মাধ্যমে দাম্পত্যজীবনের ইতি টানেন সাবেক এই তারকা জুটি।